সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌনী রায়কে বিমানবন্দরে আটকালেন নিরাপত্তারক্ষীরা

ডেইলি সিলেট ডেস্ক ::
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়। অক্ষয়ের সাথে বড় পর্দায় অভিষেক হয় তার। সম্প্রতি বিমানবন্দরে নিরাপত্তারক্ষীদের তার একটি ছবি দ্রুত ভাইরাল হচ্ছে।

তাড়াহুরা করে বাসা থেকে বেরিয়ে বিমানবন্দরে গিয়েও ভেতরে প্রবেশ করতে পারেননি বলিউড অভিনেত্রী মৌনী রায়। কারণ ব্যাগে পাসপোর্ট নিতে ভুলে গিয়েছিলেন তিনি। বিমানবন্দরের প্রবেশদ্বারে কর্তব্যরত নিরাপত্তারক্ষী অভিনেত্রীর কাছে পাসপোর্ট দেখতে চাইলে ব্যাগে অনেক খুঁজেও সেটি পাননি। আর এ কারণেই বিমানবন্দরে আটকা পড়েন মৌনী।

বুধবার সকালে মুম্বাই বিমানবন্দরে পাসপোর্ট না থাকায় গেটে বেশ খানিকক্ষণ সময় অপেক্ষা করতে হয়েছে এই অভিনেত্রীকে।

নিরাপত্তারক্ষী স্পষ্ট তাকে জানিয়ে দেন, পাসপোর্ট না থাকলে কোনোভাবেই বিমানবন্দরে ঢোকা যাবে না। সে সাধারণ মানুষ হোক কিংবা কোনো সেলিব্রেটি হোক। সবার জন্য একই নিয়ম। কী আর করা! বাধ্য হয়ে সেখানেই শুকনো মুখে দাঁড়িয়ে থাকতে হলো মৌনীকে।

এ দিকে ঘটনাটি ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি বিমানবন্দরে উপস্থিত থাকা পাপ্পারাজিরা। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিওতে দেখা যায়, কো-অর্ড সেট পরনে মৌনী রায় হাসিমুখেই বিমানবন্দরে ঢুকছিলেন। আন্তর্জাতিক বিমান ধরবেন। সম্ভবত দুবাই যাচ্ছিলেন অভিনেত্রী।

কিন্তু পাসপোর্ট না থাকায় বাঁধল বিপত্তি। আটকা পড়ে গেলেন বিমানবন্দরের গেটে। তবে পুরো ঘটনাটি পাপ্পারাজিদের কাছে হাসিমুখেই বললেন মৌনী।

ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা যায়, এই তো পাসপোর্ট ভুলে রেখে এসেছি। শেষ পর্যন্ত পাসপোর্ট না আসা পর্যন্ত প্রবেশদ্বারের বাইরেই অপেক্ষা করতে হয় ‘নাগিন’ খ্যাত এই অভিনেত্রীকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: