সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ২২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কঙ্গনার বিরুদ্ধে বিজেপি নেতার হুঁশিয়ারি

ডেইলি সিলেট ডেস্ক ::
প্রায় বিতর্ক জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। হোক সিনেমা অথবা রাজনীতি- যেকোন বিষয়েই মন্তব্য করা থেকে পিছিয়ে থাকেন না তিনি। ফলে বিতর্কও পিছু ছাড়ে না তার। এবার আসন্ন ছবি ‘তেজস’ নিয়ে কঙ্গনা বিতর্কে নাম লেখালেন। প্রতিশ্রুতির পরেও নাকি পারিশ্রমিক মেলেনি, অভিযোগ ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তির। এই মর্মে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন। তিনি একজন বিজেপি নেতা। তার নাম ময়ঙ্ক মধু।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি বিজেপি নেতা ময়ঙ্ক মধুর দাবি করেছেন, শিবরাজ সিংহ চৌহান, রাজনাথ সিংহের মতো তাবড় রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে কঙ্গনাকে সাক্ষাতের সুযোগ করে দিয়েছিলেন তিনি। শিবরাজ সিংহ চৌহান মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা। অন্যদিকে দেশের প্রতিরক্ষা মন্ত্রী হলেন রাজনাথ সিংহ।

ময়ঙ্কের অভিযোগ, রাজনাথের সঙ্গে মাত্র ১০ মিনিট সাক্ষাতের অনুরোধ জানিয়ে প্রায় দু’ঘণ্টা সময় নিয়েছিলেন কঙ্গনা। এমনকি, ‘তেজস’ ছবির শুটিংয়ের জন্য বায়ুসেনার ঘাঁটিতে যাতে শুটিং করতে পারেন কঙ্গনা, সেই বিষয়েও নাকি সাহায্য করেছিলেন ময়ঙ্ক। অভিনেত্রীর সঙ্গে দীর্ঘ দিনের পরিচিতি ও বন্ধুত্বের সূত্রেই নাকি তার এই অনুরোধ রাখেন তিনি। তার পরেও প্রতিশ্রুতি মতো ‘তেজস’ ছবিতে কোনও চরিত্রে কাজ পাননি ময়ঙ্ক। শুধু তা-ই নয়, কোনও পারিশ্রমিকও নাকি পাননি ওই বিজেপি নেতা। কঙ্গনার এই আচরণে ক্ষুব্ধ হয়ে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন ময়ঙ্ক।তবে এই মুহূর্তে এই বিষয়টি দেখাশোনা করছেন কঙ্গনার বোন রঙ্গোলি চন্দেল।

আনন্দবাজারের ওই প্রতিবেদনে আরও বলা হয়, বায়ুসেনা আধিকারিক তেজস গিলের জীবনাবলম্বনে তৈরি হয়েছে ‘তেজস’ ছবি। সর্বেশ মেওয়ারা পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে কঙ্গনাকে। ছবিতে কঙ্গনার ঝলক সম্প্রতি মুক্তি পেয়েছে। সমাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় নিজের লুক শেয়ার করেছেন অভিনেত্রী। চলতি বছরের অক্টোবর মাসে মুক্তি পেতে চলেছে এই ছবি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: