সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তামিমকে সিদ্ধান্ত বদলের অনুরোধ সাইমনের

ডেইলি সিলেট ডেস্ক ::
১৬ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে অবসর নিলেন তামিম ইকবাল। বৃহস্পতিবার চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন টাইগার এই ওপেনার। ঘোষণা দেয়ার পর পরই তোলপাড় নেটদুনিয়া। এবার তামিমকে নিয়ে পোস্ট করেছেন অভিনেতা সাইমন সাদিক।

ক্রিকেটার তামিম ইকবালকে সিদ্ধান্ত বদলের অনুরোধ করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। তামিমের ছবি শেয়ার করে অনুরোধটি করেছেন সাইমন।

ফেসবুকে সাইমন সাদিক লিখেছেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে এমন ঘোষণা আমি, আমরা চাই না। মানি না। আপনি এমনটা করতে পারেন না তামিম ইকবাল। দেশের জন্য হলেও এ ঘোষণা পরিবর্তন করুন।

তামিমকে নিয়ে সাইমনের দেয়া স্ট্যাটাসে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অনেকে। কমেন্টস বক্সে তারই আভাস পাওয়া গেছে। ডিএম জুনিয়র নামে একজন লিখেছেন, তার কিছুই করার নেই, তাকে এ ঘোষণা দিতে বাধ্য করা হয়েছে। তার নিচেই মেহেদি নামে একজন লিখেছেন, না ভাই যার ভেতরে কষ্ট সেই ফিল করছে। আমরা তো বাহিরটা দেখেছি ভেতরটা দেখিনি, বুঝবো কি করে। জাকির হোসেন লিখেছেন, খান সাহেব এক কথার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: