সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বলিউডে রাজনীতি! আলিয়ার মুখে ‘খেলা হবে’ ধ্বনি

ডেইলি সিলেট ডেস্ক ::

রাজনৈতিক মহলে ‘খেলা হবে’ স্লোগানটির সঙ্গে সকলেই পরিচিত হয়ে উঠেছেন। বিধানসভা নির্বাচনের সময়েই তৃণমূলের তরফে এই স্লোগান প্রকাশ করা হয় যা পরবর্তীকালে ব্যাপক জনপ্রিয়তা পায়। সোশ্যাল মিডিয়ায় মিম, ট্রোলও কম হয়নি খেলা হবে স্লোগানটি নিয়ে। এবার বলিউডেও লাগল রাজনীতির ছোঁয়া। স্বয়ং আলিয়া ভাটের মুখে শোনা গেল ‘খেলা হবে’ স্লোগান।

বহু বছর পর আবার পরিচালকের আসনে করণ জোহর। আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া ভাট এবং রণবীর সিং। মঙ্গলবার (৪ জুলাই) প্রকাশ্যে এল ছবির বহু প্রতীক্ষিত ট্রেলার। কিছুটা ‘টু স্টেটস’ এর আভাস পেলেও পেতে পারেন এই ট্রেলার থেকে। কারণ এই ছবিও বলবে দুই ভিন্ন ভাষাভাষীর মানুষের মিলনের গল্প।

টু স্টেটস ছবিতে আলিয়া ছিলেন তামিল ব্রাহ্মণ। আর রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে বাঙালি মেয়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। অন্যদিকে রণবীরের চরিত্রটি এক পঞ্জাবি ছেলের। স্বাভাবিক ভাবেই তাঁদের মিলনে বাধা হয়ে দাঁড়ায় দুই পরিবারের ভিন্ন সংষ্কৃতি এবং ঐতিহ্য। শেষে কীভাবে দুই পরিবারকে মিলিয়ে নিজেরাও এক হয় সেটাই উঠে আসবে ছবিতে।

এই ট্রেলারেই একটা সময় আলিয়ার মুখে শোনা গিয়েছে ‘খেলা হবে’ সংলাপ। আচমকা এই টুইস্টে জোর চমকেছেন দর্শকরা। বিনোদনের সঙ্গে আবারও মিলে গিয়েছে রাজনীতি। এই একটি ডায়লগেই হিট রকি অউর রানি কি প্রেম কাহানির ট্রেলার।

আর এই ঘটনায় উচ্ছ্বিসত ‘খেলা হবে’র স্রষ্টা দেবাংশু ভট্টাচার্য নিউজ ১৮ বাংলাকে তিনি বলেন, ‘ক্রিয়েটার হিসাবে ভালো লাগছে। এর আগে কোনও রাজনৈতিক স্লোগান রাজনীতির বাইরে অন্য ক্ষেত্রে অবাধ বিচরণ করেছে বলে জানি না। আর এখানে তো আলিয়ার বাঙালি পরিবারকে দেখানো হচ্ছে। বাংলা মানে এখন যেমন দুর্গাপুজো, ফুটবল, ইলিশ-চিংড়ি৷ তেমনি বাংলা মানে এবার ‘খেলা হবে’- প্রকাশ’।

আলিয়ার মুখে ‘খেলা হবে’ শুনে অবাক টলিউড তারকাও। শুভশ্রী-সৌমিতৃষারা ইনস্টাগ্রামে ছবির ট্রেলার শেয়ার করে লেখেন- ‘খেলা হবে’। এই খেলা কতটা জমজমাট হবে তা জানা যাবে ২৮শে জুলাই ছবি মুক্তির পর।

উল্লেখ্য, করন জোহর পরিচালিত ছবিতে থাকছে তারকাদের হাট। ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চন, ছাড়াও রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরীও। আলিয়ার বাবার ভূমিকায় দেখা যাবে টোটাকে। প্রথম ঝলকে করনের পুরনো বলিউডি ছবিগুলির ছোঁয়া পাওয়া গিয়েছে ট্রেলারে। আগামী ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: