সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ডিভোর্সের আনন্দে রাখির ব্রেকআপ পার্টি

ডেইলি সিলেট ডেস্ক ::

সংসার ভাঙার আনন্দে ব্রেকআপ পার্টি দিয়েছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। শুধু তাই নয়, সেই পার্টিতে আনন্দে আত্মহারা রাখি নাচানাচিও করেন। যেই সেই নাচ নয় একেবারে ঢোল করতালের সঙ্গে লাল টুকটুকে লেহেঙ্গা পরে মাথায় ওড়না জড়িয়ে কোমর দুলিয়ে খোশ মেজাজে নাচলেন তিনি।

ভারতীয় প্রভাবশালী গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, চলতি বছরের শুরুতেই বিয়ের খবর দেন রাখি সাওয়ান্ত। কিন্তু মাস গড়াতে না গড়াতেই সংসারে অশান্তি। তারপর থেকে দীর্ঘ টানাপোড়েন চলতে থাকে। দাম্পত্য কলহের একের পর এক খবর আসতে শুরু করে।

এক পর্যায়ে স্বামীর আদিল দুরানির বিরুদ্ধে পরকীয়া ও গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে এফআইআর দায়ের করেন পুলিশ স্টেশনে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারও হন আদিল। তাকে জেল বন্দি থাকতে হয়।

অন্যদিকে, ধীরে ধীরে নিজের জীবন গোছাতে শুরু করেন রাখি। থানা পুলিশ আদালত চত্বর থেকে সোজা দুবাই। সেখানে নিজের অভিনয় প্রশিক্ষণের স্কুল খোলেন। বলিউডে বড় বড় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা যেতে লাগল রাখিকে। এর মাঝেই ফের প্রেমে পড়ার খবরও শোনা যায় তার।

তবে বেশ অনেক দিন ধরেই আদিলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাইছিলেন। বারবার আদালতে আবেদন জানিয়েছেন। অবশেষে বিবাহবিচ্ছেদ হয়েছে এই অভিনেত্রীর। সে খবর জানাতে গিয়ে নাচতে নাচতে আনন্দ প্রকাশ করে করেন। একেবারে ঢোলের সঙ্গে নাচতে নাচতে তার জীবনের সুখবর শোনালেন বলিউডের ‘ড্রামা কুইন’।

সাধারণত বিবাহবিচ্ছেদের খবর সুখকর হয় না। সম্পর্কে বিচ্ছেদ তো স্বস্তির হতে পারে না। তবে এখানেই ব্যতিক্রমী রাখি। একেবারে নাচতে নাচতে এই খবর জানান।

শুধু তাই নয় একেবারে নতুন কনের মতো সেজেগুজে সংবাদমাধ্যমের সামনে এসে বলেন, হ্যাঁ অবশেষে আমার বিবাহবিচ্ছেদ হচ্ছে। ব্রেকআপ পার্টি দিচ্ছি আমি। সাধারণত মানুষ এই সময় দুঃখ পায়। তবে আমি খুব খুশি।

রাখি আরও বলেন, সাধারণত লোকে যখন বিয়ে করে, তখন ঢোল বাজায়। তবে আমি বিয়ে ভাঙায় ঢোল বাজিয়ে আনন্দ করছি। কারণ, আমি সকলের থেকে আলাদা!

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: