সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ২২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চলতি মাসেই যশ-নুসরাতের নতুন ছবির শুটিং!

ডেইলি সিলেট ডেস্ক ::
টলিপাড়ায় এখন জোর আলোচনা যশ-নুসরাত জুটি নিয়ে। সম্প্রতি শোনা গেছে, ফের একটি ছবিতে জুটি বাঁধতে চলেছেন এই যুগল। আপাতত ‘শিকার’ ছবির শুটিংয়ে ব্যস্ত তারা। কিন্তু তার মধ্যেই শোনা যাচ্ছে, পরিচালক বাবা যাদব নাকি যশ এবং নুসরাতকে নিয়ে একটি ছবির পরিকল্পনা করেছেন।

বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ওয়ান’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন ‘যশরত’। তার পর ‘এসওএস কলকাতা’ ছবিতেও দর্শক তাদের দেখেছেন। ইন্ডাস্ট্রির একাংশ মনে করছে, ব্যক্তিগত সমীকরণের কারণেই প্রযোজক এবং পরিচালকরা বার বার যশ এবং নুসরাতকে জুটি হিসাবে বড় পর্দায় চাইছেন। বাবা যাদবের সঙ্গে নুসরাতের সুসম্পর্ক রয়েছে। সেই সূত্রেই নাকি এই নতুন ছবি নিয়ে দুই পক্ষের কথাবার্তা এগিয়েছে। চলতি মাসের শেষেই ছবিটি ফ্লোরে যাওয়ার কথা। কলকাতা ছাড়াও শুটিং হবে বসিরহাটে। এই অঞ্চলেরই সাংসদ নুসরাত। এ রকমও শোনা যাচ্ছে, ছবিটি নাকি যশ-নুসরাত নিজেরাই প্রযোজনা করছেন।

সত্যিই কি এ রকম কোনও ছবি তৈরি করছেন বাবা যাদব? উত্তরের সন্ধানে আনন্দবাজার অনলাইনের তরফে টলিপাড়ার পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হয়। বাবা বলেন, ‘‘পুরো বিষয়টাই এখনও পরিকল্পনার স্তরে রয়েছে। অনেক কাস্টিং এখনও চূড়ান্ত হওয়া বাকি। তাই এখনই এই বিষয়ে বেশি কথা বলতে চাইছি না।’’

এ দিকে এ রকম খবরও ইন্ডাস্ট্রির অন্দরে ঘুরপাক খাচ্ছে যে জিৎকে নিয়ে ‘বস ৩’ ছবিটিরও পরিকল্পনা করছেন বাবা। যশ নুসরাতের ছবিটির শুটিং শেষ হওয়ার পর নাকি জিতের ছবিটির শুটিং শুরু হবে। এই ছবি প্রসঙ্গেও আপাতত মুখে কুলুপ এঁটেছেন বাবা। প্রসঙ্গ না এড়িয়ে বললেন, ‘‘জিৎদার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা চলতেই থাকে। ‘বস’ সফল একটা ফ্র্যাঞ্চাইজি। তাই তার পরবর্তী ছবি তো আসতেই পারে। অনেক সিদ্ধান্ত নেয়া বাকি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: