সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ভিসানীতি সমর্থন করে জাতীয় পার্টি

ডেইলি সিলেট ডেস্ক ::
জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে যুক্তরাষ্ট্রের ভিসানীতি সমর্থন করে জাতীয় পার্টি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন যাতে হয়, সেজন্য তারা একটা ব্যবস্থা নিয়েছে। এটা তাদের দেশের অভ্যন্তরীণ বিষয়, এটা তাদের অধিকার আছে। তারা যদি দেখে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের বিপক্ষে কোন লোক কাজ করছে, তাদের বিরুদ্ধে তারা ব্যবস্থা নেবে। তাদের এই ভিসানীতি সুষ্ঠু নির্বাচনে সহায়ক হবে।

মঙ্গলবার দুপুরে শেরপুর জেলা জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিতে এসে স্থানীয় সার্কিট হাউজ মিলনায়তনে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনশ আসনেই প্রার্থী দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে কোনভাবেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করা যায় না। এর পরিবর্তন দরকার। পরিবর্তনটা কিভাবে হবে, তা সব দল-মত নির্বিশেষে সকলের সাথে কথা বলে একমত হতে হবে।

জি এম কাদের আরও বলেন, বর্তমান শাসনপদ্ধতিতে প্রধানমন্ত্রীর হাতে দেশের একশভাগ ক্ষমতা ন্যস্ত রয়েছে। কাজেই মন্ত্রীপরিষদ সম্পূর্ণ পরিবর্তন হলেও খুব একটা গুণগত পরিবর্তন হবে না।

ওই অবস্থায় জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করবে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, সেটা পরিবেশ পরিস্থিতির ওপর নির্ভর করবে। আমাদের নীতিনির্ধারণী যারা আছেন তাদের সাথে কথা বলে, দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এসময় জিএম কাদেরের সাথে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রহুল আমীন হাওলাদার, মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি ও কাজী ফিরোজ রশীদ এমপি, জেলা জাতীয় পার্টির সভাপতি ইলিয়াছ উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম ঠান্ডাসহ দলের কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে শহরের চকবাজারস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দেন জি এম কাদের। এর আগে তিনি সার্কিট হাউজে পৌঁছালে তাকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) সোহেল মাহমুদের নেতৃত্বে গার্ড অব অনার দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: