সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছেলের জন্মদিনের পরই মুখ খুললেন পরীমনি

ডেইলি সিলেট ডেস্ক ::

শরিফুল রাজ ও পরীমনিকে নিয়ে আলোচনা চলছেই। তাদের দাম্পত্যের এমন টালমাটাল অবস্থা যে প্রায় ছাড়াছাড়ি হয়ে যায়। স্বামী শরিফুল রাজের কাছে চব্বিশ ঘণ্টার মধ্যে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছিলেন। তবে ১০ জুন ছেলে রাজ্যের ১০ মাসের জন্মদিনে ফের একফ্রেমে দেখা গেল রাজ-পরীমনিকে। আলোচনা শুরু হল, তা হলে কি বিবাদ মিটিয়ে এক হলেন এই তারকা দম্পতি! অবশেষে সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

এমন সম্ভবনার কথা উড়িয়ে দিলেন পরীমনি। সোমবার ভোরে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পাতায় অভিনেত্রী লেখেন, ‘‘আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এ সব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন…… কিন্তু সব কি আর সব সময় এক হয়? আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অন্যতম বিশেষ দিন, আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) উদ্‌যাপন করেছি মাত্র। আগামী দিনেও করব। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানব না। ৯ তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তার পর এই আয়োজন। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর, রাজ চলে গেল রাজের মতো……… আশা করি এটা এখানেই শেষ হবে।’’

২৯ মে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ভিডিও ফাঁস হয়। যদিও কিছু ক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। তবে ওই ভিডিও ও ছবি কে পোস্ট করেছেন, তা নিয়ে এখনও ধোঁয়াসা রয়েছে। কিন্তু তার পর থেকেই পরী-রাজের সম্পর্কের অবনতি। পরিস্থিতি এতই জটিল হয়ে যায় যে, বাড়ি এবং স্ত্রী-পুত্রকে ছাড়া আলাদা থাকা শুরু করেন রাজ। তবে এর আগেও বহু বার রাজের সঙ্গে বহু অশান্তি হয়েছে পরীর। তার পর আবার মিটমাটও হয়ে যায় দু’জনের। এ বার কী হয়, তা অবশ্য সময়ই বলবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: