সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামায়াতের ব্যাপারে নীতি পরিবর্তন করেনি আওয়ামী লীগ

ডেইলি সিলেট ডেস্ক ::

জামায়াতের ব্যাপারে আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, জামায়াত একটি অনিবন্ধিত দল। তারা বায়তুল মোকাররমের উত্তর গেটে সমাবেশ করতে চেয়েছিল। পরে তাদের ইনডোটে অনুমতি দেয়া হয়েছে।

রবিবার দুপুরে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান খান কামাল বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু যে পুলিশ দেখতে চেয়েছিলেন আজকে পুলিশ ধীরে ধীরে সে রকমই হচ্ছে। আজকে পুলিশ জনতার পুলিশ হয়েছে। মহাসড়কে সব ধরনের অপরাধ বন্ধে হাইওয়ে পুলিশ কাজ করছে।

মন্ত্রী বলেন, হাইওয়ে পুলিশের জনবল বৃদ্ধিসহ যা যা করা দরকার তা করব। হাইওয়ে প্রযুক্তির মাধ্যমে জনগণের সেবা দিয়ে যাচ্ছে। গত ঈদের ঘরে ফেরার উদাহরণ দিয়ে মন্ত্রী বলেন, গত ঈদে সবাই নিরাপদে বাড়ি গেছে। তাই হাইওয়ে পুলিশকে সবাই ধন্যবাদ দিয়েছেন।

বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পুলিশের অতিরিক্ত আইজিপি ও হাইওয়ে পুলিশের প্রধান মো. শাহাবুদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন— বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এমপি, মো. মসিউর রহমান রাঙ্গা এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের সচিব মো. মনজুর হোসেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তা বিধানে বাংলাদেশ পুলিশের বিশেষ দক্ষতা ও সফলতার সাথে কাজ করছে। জনবান্ধব ও মানবিক পুলিশিং এর মাধ্যমে পুলিশ সদস্যগণ যে সেবাধর্মিতার পরিচয় দিচ্ছেন তা সত্যিই প্রশংসনীয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: