সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ’’র নতুন খেলার মাঠ উদ্বোধন

শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সুস্থ দেহ, সুস্থ মন অভিষ্ট লক্ষ্য অর্জনে কঠোর পরিশ্রম করে যেতে শক্তি যোগায়। শিক্ষার্থীদের সব ধরনের খেলাধুলার সুযোগ নিশ্চিত করার জন্য মঙ্গলবার (৬ জুন) বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত সিলেটের স্বনামধন্য ইংরেজি মাধ্যম শিক্ষাপ্রতিষ্ঠান জালালাবাদ ক্যান্টমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজের প্রায় দুই একর আয়তন বিশিষ্ট এক বিশাল খেলার মাঠ উদ্বোধন করা হয়।

১৭ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার, সিলেট এরিয়া, মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী, ও এস পি (বার), এস জি পি, এন ডি সি, পি এস সি, এম ফিল এর পক্ষে প্রতিষ্ঠানের গভর্নিং বডির চেয়ারম্যান বাংলাদেশ সেনাবাহিনীর ৫২ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মফিজুল ইসলাম রাশেদ, এ এফ ডব্লিউ সি, পি এস সি, মাঠের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সিনিয়র শিক্ষক শাহেদ আহমেদের সঞ্চালনায় সকাল ১০টায় প্রথমে ফলক উন্মোচন ও মোনাজাতের মাধ্যমে নতুন মাঠ খেলাধুলার জন্য উন্মুক্ত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন গভর্নিং বডির ভাইস চেয়ারম্যান লে কর্ণেল মো. আরিফ মাহমুদ, পি এস সি, প্রতিষ্ঠানের অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, উপাধ্যক্ষ শাহানা আহমেদ চৌধুরী, মাঠ উদ্বোধন কমিটির আহবায়ক সহকারী শিক্ষক রুহুল আমিনসহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

চেয়ারম্যান মহোদয় মাঠে উপস্থিত শিক্ষক, শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের অন্যতম মাধ্যম খেলাধুলা। এ কারণে শিক্ষাপ্রতিষ্ঠানের অবিচ্ছেদ্য অংশ খেলার মাঠ। খেলাধুলা ছাড়াও সমাবেশ আয়োজন ও শ্রেণিকক্ষের বাইরে পাঠদানের জন্য প্রয়োজন হয় একটি সুন্দর মাঠের। তিনি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের ভূমিকার বিষয়ে সবিশেষ গুরুত্বারোপ করেন।

বক্তব্য শেষে প্রধান অতিথি বেলুন উড়িয়ে স্কুল ও কলেজ দলের মধ্যে প্রীতি ফুটবল এবং হ্যান্ডবল খেলার শুভ সূচনা করেন। এ উপলক্ষে প্রতিষ্ঠানের নতুন মাঠকে বর্ণিল সাজে সজ্জিত করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: