সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অর্জুনের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করলেন মালাইকা

ডেইলি সিলেট ডেস্ক ::

ভালোবাসা কোনো জাত-কুল বা বয়স মানে না। বর্তমানে বলিউডের অন্যতম রোমান্টিক প্রেম চলছে অভিনেতা অর্জুন কাপুর এবং অভিনেত্রী মালাইকা অরোরার মধ্যে। দুজনের মধ্যে বয়সের পার্থক্য ১২ বছরের।

পাশাপাশি এক সন্তানের মা মালাইকা অরোরা। অভিনেতা অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে।

সম্পর্কের প্রথম থেকেই খুব বেশি লুকোছাপায় বিশ্বাসী ছিলেন না এই জুটি। প্রকাশ্যেই সবার সামনে ঘুরে বেড়াচ্ছেন। অনেকের মাঝে মালাইকাকে নিয়ে বিভিন্ন রকম আলোচনার অন্যতম কারণ তার হাঁটার ধরন। যা রীতিমতো ভাইরাল সামাজিক মাধ্যমে।

এবার আবার তোপের মুখে অভিনেত্রী। প্রেমিক অর্জুনের সাথে ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে দিলেন। তাতেই মালাইকার উপর বেজায় চটেছেন নেটিজনরা।

শরীরের পোশাকের লেশ মাত্র নেই। মুখে একগাল হাসি, অবিন্যস্ত চুল, সোফায় বসে আড়ামোড়া ভাঙছেন অর্জুন। লজ্জা ঢেকেছেন বালিশ দিয়ে। প্রেমিকের এমনই এক প্রায় অর্ধনগ্ন ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন অভিনেত্রী লিখেছেন, ‘আমার অলস ছেলে।’ এই ছবি দেখা মাত্র মালাইকার উপর বেজায় চটেছেন তার অনুরাগীরা। কেউ লিখেছেন, নিজের ছেলের কথা ভাবুন।

কারও মতে, উনি কেন এই ছবিটা দিলেন? আমরা নগ্ন অর্জুন কাপুরকে দেখতে চাই না! কেউ লিখেছেন, অত্যন্ত লজ্জাজনক ও নিম্নরুচির পরিচয়।

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর লম্বা সময় অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা। দিন কয়েক আগেই অভিনেত্রী জানান, জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য তিনি প্রস্তুত। তা হলে কি খুব শিগগির বিয়ের পিড়িতে দেখা যাবে মালাইকা ও অর্জুনকে?

এই নিয়ে জল্পনা চলছিল ঠিক এর মাঝে অর্জুনের এই ছবি প্রকাশ্যে এনে নেট দুনিয়ায় হইচই ফেলে দিয়েছেন মালাইকা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: