সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রকাশ্যে কার্তিক-কিয়ারার নতুন সিনেমার ট্রেলার

ডেইলি সিলেট ডেস্ক ::

মুক্তি পেয়েছে ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমার ট্রেলার। এ সিনেমার মাধ্যমে আবারও পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবাণীকে।

মিউজিক্যাল রোম্যান্স ঘরানার এ সিনোমর লুক, সেট সবকিছুই বিপুল ও জমকালো, যা দর্শকের নজর কাড়বে। এ সিনেমার দুই প্রধান তারকাই নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ট্রেলার।

৪ জুন ঘোষণা করা হয় ‘সত্যপ্রেম কি কথা’র ট্রেলার প্রকাশ পাবে সোমবার (৫ জুন)। সেই সঙ্গে মুক্তি পায় একটি নতুন পোস্টারও। কথা মতো আজ প্রকাশ করা হলো ট্রেলার।

‘সত্যপ্রেম কি কথা’ সিনেমার ট্রেলার দেখে মনে করা হচ্ছে এটি পুরোপুরি বিনোদনমূলক সিনেমা হবে। ট্রেলারে দেখা যাচ্ছে কার্তিক আরিয়ানের চরিত্র নিজের জন্য পাত্রীর খোঁজে এবং কিয়ারা আডবাণীর মন গলানোর আপ্রাণ চেষ্টায় রয়েছে। গুজরাটি পরিবারের ছেলে কার্তিক যে এখনো কুমার।

কিন্তু যেমন মনেই হবে, সব কিছু তো আর ভালো হতে পারে না। ট্রেলারের শেষ দিকে আভাস মেলে এমন কিছু রয়েছে কিয়ারা চরিত্র সম্পর্কে যা গোপন করা হয়েছে। যা হয়তো সবার সামনে বলাও যায় না সবসময়। সেই তথ্য জানাজানি হতেই হয়তো তোলপাড় হয়ে যায় জুটির জীবন। শুরু হয় রোম্যান্সের মধ্যে ড্রামা। গানের চিত্রায়ন অত্যন্ত চকচকে, এবং তাতে মিলবে যশ রাজ রোম্যান্সের ছোঁয়া।

‘ভুল ভুলাইয়া-২’-এর পর আর বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে কিয়ারা আদবাণী ও কার্তিক আরিয়ানকে। কথা ছিল এ সিনেমার ট্রেলার মুক্তি পাবে ৫ জুন বেলা ১১টা ১১ মিনিটে। সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৯ জুন। পোস্টার দেখে হঠাৎ সঞ্জয় লীলা বানশালি পরিচালিত প্রেমকাহিনি ‘রাম লীলা’র কথা মনে হতে পারে।

‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায় কিয়ারা, কার্তিক ছাড়াও দেখা যাবে সুপ্রিয়া পাঠক কাপুর, গজরাজ রাও, সিদ্ধার্থ রনধেরিয়া, অনুরাধা পাতিল, রাজপাল যাদব, নিরমিত সাওয়ান্ত, শিখা তালসানিয়াকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: