সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজকে সুস্থ-স্বাভাবিক মস্তিষ্কে থাকতে বললেন পরীমণি

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজের দাম্পত্য জীবনে চলছে টানাপড়েন। বিচ্ছেদের পথে হাঁটছেন এই তারকাদম্পতি। একে অপরের বিরুদ্ধে বক্তব্য দিয়েই যাচ্ছেন তারা। এরই মধ্যে পরীমণি বলেছেন, তিনি আর রাজকে নিজের জামাই হিসেবে ভাবতে চান না। অন্যদিকে রাজ জানিয়েছেন, পরীমণির সিদ্ধান্তই মেনে নেবেন তিনি।

সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে পোস্ট দেন এই অভিনেত্রী। সেই ফেসবুক পোস্টে রাজকে সংযত হওয়ার কথা বলেন পরীমণি।

সারা ফাইরুজ যাইমা আপু, আপনার এই প্রফেশনাল ম্যানারিজমটাকে অ্যাপ্রিশিয়েট করতেই হবে। কী দারুন! কিন্তু শরিফুল রাজ, আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা একজন নারী উপস্থাপক এত ভদ্রতার সঙ্গে আপনাকে প্রশ্ন করছেন, কথা বলছেন অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সঙ্গে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন!

আপনাদের বন্ধুদের একান্ত মুহূর্তের সেই সব বাজে, নোংরা ভাষা (ফাকিং) আপনি সেটাও বলে ফেললেন! আবার ফর এন এক্সাম্পল, বলে সামনে বসা নারীকে আপনার ওয়াইফ হিসেবে দাঁড় করে কিছু ব্যাখা দেওয়া একজন নারীকে বিব্রত করতে পারে এটা বোঝেন না?

আপনার কালকের লাইভের সব কথার উত্তর আপনাকে আজ লাইভেই দেব। ততোক্ষন সুস্থ এবং স্বাভাবিক মস্তিস্কে থাকার চেষ্টা করবেন অব্যশই।

এদিকে, তাদের এই বাগ্‌বিতণ্ডায় এবার উঠে এসেছে কাবিননামার প্রসঙ্গও। জানা গেছে, এরই মধ্যে টুকরো টুকরো করে ছিঁড়ে ফেলা হয়েছে রাজ-পরীর বিয়ের কাবিননামা। কিন্তু কে করেছে এই কাজ?

পরীমণি জানান, গত মার্চের শেষ সপ্তাহে বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলে রাজ। শুধু ছেঁড়া বললে ভুল হবে, ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে। তখন রাজ পরীকে বলেছিল, এ বিয়ে সে মানে না।

উল্লেখ্য, গেল ২৯ মে রাতে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই সে ভিডিও ভাইরাল হয়ে যায়। এরপরেই রাজের সঙ্গে পরীমনির দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: