সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আকর্ষণীয় বাজেটে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বেনকো এস১

ডেইলি সিলেট ডেস্ক ::

তরুণদের জন্য বাজেটের মধ্যে ‘বেনকো এস১’ সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে এসেছে ইনওয়ান টেকনোলজি। ‘মেড ইন বাংলাদেশ’ স্লোগান ধারণ করে দেশে প্রস্তুতকৃত এ ডিভাইসে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস মেগা পাঞ্চ হোল ডিসপ্লে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) প্রযুক্তিসম্পন্ন ট্রিপল ব্যাক ক্যামেরা, ১১ গিগাবাইট (জিবি) র্যাম এবং ৫০০০ মিলি অ্যাম্পিয়ার (এমএএইচ) সম্পন্ন শক্তিশালী ব্যাটারির মতো ফিচারও রয়েছে সাশ্রয়ী মূল্যের বেনকো এস১-এ।

বেনকো এস১ মডেলের এ স্মার্টফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস মেগা পাঞ্চ হোল ডিসপ্লে, ৫০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি, ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর। ক্যামেরায় রয়েছে এআই প্রযুক্তিসম্পন্ন তিনটি ব্যাক ক্যামেরা, যার মূল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে ১.৬ ম্যাক্রোমিটারের বড় পিক্সেলের সেন্সর এবং কম আলোতে ৬০ শতাংশ পর্যন্ত বেশি আলোকিত ছবি দেওয়ার জন্য এফ/১.৭-এর বড় অ্যাপারচার। সামনের ক্যামেরার রয়েছে একটি ২µm ৪-ইন-১ সুপার-পিক্সেল সেন্সরসহ একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

যোগাযোগের জন্য এতে রয়েছে থ্রি-জি এবং ফোর-জি (ভোল্টে, ভো-ওয়াইফাই) নেটওয়ার্ক সুবিধা। দুটো সিমকার্ডের পাশাপাশি মেমোরি কার্ড ব্যবহারের জন্য রয়েছে অতিরিক্ত স্লট। নিরাপত্তার জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস-আনলকের মতো ফিচার। আর চার্জিং ও কানেক্টিভিটির জন্য রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ১৮ ওয়াট ক্ষমতা সম্পন্ন ফাস্ট চার্জিং।

এমারেলড গ্রিন এবং জেমস্টোন ব্ল্যাক- এ দুটি কালারে পাওয়া যাবে বেনকো এস১।

ডিভাইসটি নিয়ে ইনওয়ান টেকনোলজি লিমিটেডের কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ) কামরুল ইসলাম বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ফিচার ও আধুনিক প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোন গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া। এতে করে দেশে ফিচারফোন থেকে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধিতে সহায়ক হবে। যেটা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাবে। এস১ তেমনই একটি স্মার্ট ডিভাইস। যেসব ফিচার ও প্রযুক্তি এতে রয়েছে, তা বাজারের অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনের দামের থেকে অনেকখানি এগিয়ে রয়েছে বেনকো এস১। মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যান্য বাজারের মতো এখানেও ডিভাইসটি ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা পাবে বলে আমরা আশা করছি।

গ্রামীণ ডিস্ট্রিবিউশনের (বেনকোর ন্যাশনাল ডিস্ট্রিবিউটার) ম্যানেজিং ডিরেক্টর জহুরুল হক বিপ্লব বলেন, আমরা বেনকো গ্রাহকদের শতভাগ সার্ভিস দেওয়ার লক্ষ্যে দেশব্যাপী সব জেলাতে সার্ভিসের সুব্যবস্থা রেখেছি এবং নিজস্ব কারখানা থেকে প্রোডাক্ট উৎপাদন করে কোয়ালিটির ব্যাপারে শতভাগ নিশ্চয়তা প্রদান করছি।

ইনওয়ান টেকনোলজি আর অ্যান্ড ডি, মোবাইল ফোন ও ডিজিটাল এক্সসেসরিস উৎপাদনের ওপর বেশি ফোকাস করছে। বেনকো হলো ইনওয়ান টেকনোলজির অধীনে একটি স্বাধীন মোবাইল ফোন ব্র্যান্ড। এটি বর্তমান স্মার্টফোন বাজারের ওপর দৃষ্টি আরোপ করছে এবং তরুণদের আশানুরূপ এবং অভিজ্ঞতা সম্পন্ন উচ্চ-মানের প্রোডাক্ট সরবরাহ করে যাচ্ছে। যারা বেনকো এস১ এর অভিজ্ঞতা নিতে আগ্রহী তারা আরও তথ্যের জন্য নিকটস্থ রিটেইল আউটলেটের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: