সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জানি না কেন সবার আমায় দরকার

বিনোদন ডেস্ক ::

এই বুঝি ফোন এল! প্রমাদ গনেন নোরা ফতেহি। কিসের আশঙ্কা? অভিনেত্রী জানান, প্রযোজকরা তাকে মূলত ফোন করেন খারাপ ছবি উতরে দেয়ার জন্য। কয়েকটি গানের দৃশ্যে উপস্থিতি রাখারই অনুরোধ সেগুলি। যেন নোরা রাজি হলেই ছবিগুলি দাঁড়িয়ে যাবে! নোরার দাবি, সেই সব প্রস্তাবের অধিকাংশই তিনি প্রত্যাখ্যান করেছেন।

নোরা চান না শুধুমাত্র একজন নর্তকী হিসেবেই তার পরিচিতি তৈরি হোক। আইটেম গান কিংবা বিশেষ এক ধরনের গানের সঙ্গেই শুধু নোরাকে নাচতে বলেন ছবি নির্মাতারা, যে ব্যাপারটা একেবারেই পছন্দ নয় তার। নোরার কথায়, “আমি যখন হ্যাঁ বলি, সেটার মানে নিজের পুরোটা দিয়ে দেব। তাই বুঝেশুনে রাজি হই।”

সম্প্রতি এক সাক্ষাৎকারে নোরা স্বীকার করেই নিলেন যে তার সঙ্গে কাজ করা কঠিন। পান থেকে চুন খসলে তার সমস্যা হয়, শর্তেরও শেষ নেই। কিন্তু নোরার দাবি, অনেক স্বার্থত্যাগ করেছেন আগে, তাতে কিছু লাভ হয়নি। তাই এখন লাগামটা শক্ত করে ধরেছেন। নোরার কথায়, “আমি নিজের সেরাটা দিই। মঞ্চে হোক বা ক্যামেরার সামনে এমন নিখুঁত ভাবে কাজ করব যে কুটোটিও পড়ে থাকবে না। সবটা খেয়ে নেব।” প্রযোজকদের ভয়ার্ত ফোনের গল্প বলতে বলতে হেসে ওঠেন নোরা। বললেন, “জানি না কেন সবার আমায় দরকার! নিশ্চয়ই এতে আত্মশ্লাঘা বোধ করি, নিজেকে দায়িত্বজ্ঞান সম্পন্ন মানুষ বলেও মনে হয়। তাই বলে সব কিছুতে কি হ্যাঁ বলা যায়!”

নোরা বলে চলেন, “যদি দশটা গানের প্রস্তাব দেওয়া হয় আমি একটা হ্যাঁ করি, বড়জোর দুটো। কখনও কখনও সবগুলোই না করে দিই। কারণ এত বেশি গানের দৃশ্য করলে ইন্ডাস্ট্রি আমায় ছকে ফেলে দিতে চাইবে। দৃষ্টিভঙ্গি বেশিরভাগ ক্ষেত্রেই খুব সংকীর্ণ।”

‘দিলবার’ এবং ‘গরমি’-র মতো গানে নোরার উপস্থিতি বিপুল জনপ্রিয় হয়েছে। এ ছাড়া ‘ভুজ- দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ এবং ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে অভিনয় করেছেন নোরা। হাতে তর চারটি ছবি রয়েছে যেগুলি মুক্তি পাবে শিগগিরই, এমনটাই জানান অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: