সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ন্যাশনাল কনটেন্ট ফেস্টের আয়োজন করেছে আর্টলিট

ডেইলি সিলেট ডেস্ক ::

স্বাধীন কনটেন্ট ক্রিয়েটরদের বাছাইকৃত কনটেন্ট নিয়ে অনুষ্ঠিতব্য দিনব্যাপী ‘ন্যাশনাল কনটেন্ট ফেস্ট ২০২৩’এর জন্য কনটেন্ট আহ্বান করেছে আর্টলিট। আগামী ১৩ জুনের মধ্যে ১২টি ক্যাটাগরিতে কনটেন্ট জমা দিতে পারবেন যে কোন বাংলাদেশি কনটেন্ট ক্রিয়েটর।

উৎসব পরিচালক দীপান্ত রায়হান জানান, ‘সারাদেশের কয়েক লাখ কনটেন্ট ক্রিয়েটর তাদের কনটেন্টের মাধ্যমে শিক্ষা, কৃষি, তথ্য, চিত্ত-বিনোদন, ভালো ও মানবিক কাজে উৎসাহিত করে থাকেন। এর পাশাপাশি এসব কনটেন্টের মাধ্যমে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা অর্জিত হচ্ছে।

তিনি আরও জানান, যা জাতীয় অর্থনীতিতে ব্যাপক ভূমিকা রাখছে। সুতরাং কনটেন্ট ক্রিয়েটরদের উৎসাহিত করা এখন সময়ের দাবি। এ লক্ষ্য উদ্দেশ্যকে সামনে রেখে আয়োজন করা হচ্ছে ন্যাশনাল কনটেন্ট ফেস্ট ২০২৩।’

শিক্ষা, কৃষি, ভ্রমণ, ইতিহাস-ঐতিহ্য, রান্না, মানবিক স্টোরি, রিভিউ (বই, চলচ্চিত্র, খাবার) মোটিভেশন, স্বাস্থ্য, শর্ট ফিকশন, আইটি, কমেডি-এই ১২টি ক্যাটাগরিতে বাংলাদেশের যে কোনো কনটেন্ট ক্রিয়েটর প্রতিযোগিতার জন্য কনটেন্ট জমা দিতে পারবেন। কনটেন্ট জমা দেওয়া যাবে ফিল্মফ্রিওয়ের www.filmfreeway.com ও গুগল লিংক এর মাধ্যমে। জুরি বোর্ডের মাধ্যমে প্রতি ক্যাটাগরিতে ৩টি করে কনটেন্ট মনোনয়ন দেওয়া হবে।

মনোনীত কনটেন্টগুলো ‘ন্যাশনাল কনটেন্ট ফেস্ট ২০২৩’ -এ প্রদর্শন করা হবে। প্রদর্শনী শেষে ১২টি ক্যাটাগরিতে সেরা কনটেন্টের জন্য ১২ জন কনটেন্ট ক্রিয়েটরকে ‘বেস্ট কনটেন্ট অ্যাওয়ার্ড-২০২৩’
প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: