সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৬ জুন মুক্তি পাচ্ছে ‘ফুলজান’

ডেইলি সিলেট ডেস্ক ::

গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ‘ফুলজান’। মঙ্গলবার (৩০ মে) এ সিনেমার ট্রেলার উন্মোচিত হয়েছে। রাজধানীর বিদ্যুৎ ভবনে ট্রেলার উন্মোচন উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, আমিনুল ইসলামের মধ্যে একটা লুকায়িত সম্ভাবনা দেখতে পাচ্ছি। সারাদিন দাপ্তরিক কাজের পর তার এই প্রচেষ্টা সাধুবাদ পাওয়ার যোগ্য। আমাদের দেশে অনেক মেধাবী নির্মাতা রয়েছেন। আমাদের দেশের ফিল্ম দেশের বাইরেও প্রশংসিত হচ্ছে। আমাদের দেশের নির্মাতাদের পাশে দাঁড়ানো উচিত। আমি মনে করি বাংলা সিনেমার আবার সুদিন ফিরে আসবে।

গাঁয়ের মেয়ে অতি সুন্দরী ফুলজান। এলাকার বেয়ারা ছেলে রাজা তাকে ভালোবাসতে চায়। কিন্তু মন্দ কাজের জন্য রাজার তিন বছরের সাজা হয়। এরপর রমজান গাজীর সঙ্গে ফুলজানের বিয়ে হয়। কলেজপড়ুয়া দেবর সুজনকে নিয়ে তাদের সাজানো সংসার। কিন্তু বছর দুয়েক পর থেকে রমজান ও ফুলজানের মাঝে দূরত্ব বাড়তে থাকে।

এতে দেবর সুজন গাজী ফুলজানের অবলম্বন হয়ে উঠে। রাজা জেল থেকে বের হয়ে ফুলজানকে পেতে মরিয়া হয়ে উঠে। এভাবেই সিনেমার গল্প এগিয়ে যায়। দি অভি কথাচিত্রের পরিবেশনায় ‘ফুলজান’ সিনেমাটি ১৬ জুন মুক্তি পাচ্ছে দেশের প্রেক্ষাগৃহে।

এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন আমিনুল ইসলাম বাচ্চু। সিনেমা প্রসঙ্গে আমিনুল ইসলাম বাচ্চু বলেন, ফুলজান সিনেমা লিখতে গিয়ে আমি অনেকবার কেঁদেছি। এটি আমার অনেক পছন্দের একটি গল্প। ফুলজান নামে একটি নাটক আছে। যা মঞ্চে মঞ্চস্থ করেছি অনেকবার। সেখান থেকেই এ ভাবনা।

আমিনুল ইসলাম বাচ্চু আরও বলেন, এ সিনেমার পরতে পরতে অনেক রোমান্স ও টুইস্ট রয়েছে। মেয়েদের পাশাপাশি পুরুষরাও বিভিন্নভাবে মানসিক যন্ত্রণায় ভুগছে। তাদের সেই কষ্ট, সামাজিক অসঙ্গতিগুলোই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমার বিশ্বাস এ সিনেমা আপনাদের ভালো লাগবে ও চিন্তার খোরাক যোগাবে। আপনারা হলে গিয়ে সিনেমাটি দেখবেন তবেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

এটুএস মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ফুলজান’ চলচ্চিত্রে অভিনয় করেছেন মিষ্টি জান্নাত, আমিনুল ইসলাম বাচ্চু, সনি রহমান, রিয়াদ রায়হান অবাক, জেসমিন জারা, লিটন খন্দকার, মশিউল হক মনা, কবির টুটুল, আশিষ কুমার, ইসমাইল খান, শিলা, পাপিয়া, রাকিব, প্রশান্ত প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: