সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জুনে প্রকাশ হবে প্রতীকের ‘বাক্সবন্দি’

ডেইলি সিলেট ডেস্ক ::

এ সময়ের সম্ভাবনাময় গায়ক ও গীতিকার প্রতীক ইয়াসির। গানের শুরুটা শখের বসে হলেও তা যেন এখন প্রায় নেশা তার। এ পর্যন্ত নিজ উদ্যেগে বেশ কিছু গান করেছেন তরুণ এ শিল্পী। এরই মধ্যে শ্রোতাদের বিভিন্ন ধারা ও প্রজন্মের গান দিয়ে চমকে দিয়েছেন।

নতুন খবর হলো, খুব শিগগির ‘বাক্সবন্দি’ নামে তার একটি নতুন গান প্রকাশ হতে যাচ্ছে। তাসনিম সাদিয়ার কথায় গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন আমজাদ হোসেন। আগামী জুনেই প্রতীক ইয়াসিরের অফিসিয়াল ভেরিফাইড ইউটিউব চ্যানেলে রিলিজ হবে গানটি।

ভিন্নধারা এ গানটি নিয়ে প্রতীক ইয়াসির বলেন, এ গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। এটি গতানুগতিক গান থেকে ভিন্ন হবে। আশা করি সবার ভালো লাগবে।

তার গানের জগতের শুরুটা হয়েছিল কৈশোর থেকেই। তখন মাত্র অষ্টম শ্রেণিতে পড়তেন তিনি। ‘ফেবলস’ নামে একটি ব্যান্ডের কণ্ঠশিল্পী হিবে তার যাত্রা শুরু হয়। তিনি সংগীতের প্রতি ছিলেন মনোযোগী এবং দৃঢ়প্রতিজ্ঞ। এরপর ১৯৯৮ সালে তিনি ‘সাউন্ড’ নামের একটি ব্যান্ডের যাত্রা শুরু করেন। এর প্রধান কণ্ঠশিল্পী ছিলেন তিনি নিজেই।

প্রতীক ইয়াসির এবং তার ব্যান্ড ‘সাউন্ড’ ২০০২-২০০৫ সাল পর্যন্ত যৌথ অ্যালবাম প্রকাশ করেছে, গানের শিরোনাম ছিল ‘প্রথম’ এবং ‘অতীত স্মৃতি’। তিনি দেশ-বিদেশে ২০০টিরও বেশি শো করেছেন। সংগীত ছিল সর্বদা তার প্রথম অগ্রাধিকার এবং এটি ছাড়া তিনি অন্য কোন উপায়ে নিজের অস্তিত্বকে খুঁজে পেতেন না।

এরপরও কয়েক বছর বিরতি নিতে হয়েছিল তাকে। পরে ২০১৪ সালে বিদেশ থেকে ফিরে এসে নতুনভাবে শুরু করেন তিনি। এরপর ‘এতো পথ’, ‘তোমার জন্য’, ‘এবি ম্যাশআপ’ এবং ‘লাভ ম্যাশআপ’ নামে তিনটি ইংরেজি মিউজিক ভিডিওসহ চারটি গান প্রকাশ করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: