সর্বশেষ আপডেট : ০ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিএনপি নির্বাচনে এলে খুশি হতাম: লিটন

ডেইলি সিলেট ডেস্ক ::

বিএনপি নির্বাচনে এলে খুশি হতেন বলে জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সোমবার (২২ মে) দুপুর ২টার দিকে রাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

লিটন বলেন, মনোনয়নপত্র জমা দেওয়াটা একটা আনুষ্ঠানিকতা। এটা দিতে হবে। আমি নেতাকর্মীদের সবার সহযোগিতা পেয়েছি। আমরা ঐক্যবদ্ধভাবেই নির্বাচনে লড়াই করছি। কাউকেই ছোট করে দেখছি না। যারা মেয়র পদে প্রার্থী আছেন তাদের সঙ্গে ভোটযুদ্ধে যাওয়ার জন্য যা যা প্রস্তুতি নেওয়া দরকার সবই আমরা নিয়েছি। আরও খুশি হতাম যদি বিএনপির প্রার্থী থাকতো। তাহলে তাদের আমরা সমুচিত জবাব দিতে পারতাম।

তিনি বলেন, বিএনপি থেকে যারা পদত্যাগ করে কাউন্সিলর পদে ভোট করছেন তারাও তাদের নিজেদের তাগিদেই (ভোটকেন্দ্রে) ভোটার নিয়ে আসবেন। আমাদের প্রার্থীরাও ভোটার নিয়ে আসবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ সম্পর্কে তিনি বলেন, জাতীয় নির্বাচনের সময় প্রায় ঘনিয়ে আসছে। এটা প্রতিবারই আমরা দেখেছি, নির্বাচন এগিয়ে এলে বিরোধীদল, জামায়াত-শিবির নানাভাবে সরকারি দলকে অশালীন কথাবার্তা দিয়ে আক্রমণ করে।

মির্জা ফখরুলসহ অন্যরা যেটি বলছেন সেটি হয়তো তাদের শিক্ষা আছে বলে মার্জিতভাবে বলছেন। আবু সাইদ চাঁদের পড়াশোনা নেই, গ্রামে বসবাস করেন। তার কথা বলার ধরনও এরকম। কিন্তু আমি এবং আমার দল মনে করছে, এটি আবু সাঈদ চাঁদের নিজস্ব কোনো কথা নয়। এটিকে আমরা মামলার মাধ্যমে যেমন প্রতিহত করবো নিজেরও রাজপথে অবস্থান নিয়ে প্রতিহত করবো। আজই রাজশাহীতে বিশাল সমাবেশ হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: