সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘মা আমার কাছে প্রেরণা’ মাকে নিয়ে আবেগে ভাসলেন চঞ্চল

ডেইলি সিলেট ডেস্ক ::

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর নাম শোনা মানেই ‘হাওয়া’, ‘কারাগার’ এর মতো একাধিক ফাটাফাটি কাজের কথা মনে পড়ে যাওয়া। মা দিবস নিয়ে তিনি নিজের অনুভূতির কথা জানালেন। মনে করলেন তার মায়ের লড়াইয়ের গল্প। ছোটবেলায় তার মা কীভাবে লড়াই করে তাদের বড় করে তুলেছিলেন সেই কথাই মনে করলেন অভিনেতা। জানালেন তিনি তার মাকে একদম অন্যরকম করে জীবনে পেয়েছেন, দেখেছেন।

অভিনেতার কথায় তিনি খুব ছোট থেকেই তার মাকে, তার লড়াইকে উপলব্ধি করতে পেরেছেন। তারা আট ভাই বোনের মধ্যে তিনিই ছিলেন সবার ছোট। তবুও তিনি অনুভব করেছেন তাদের বড় করতে গিয়ে তার মা কত কিছুই না ত্যাগ করেছেন।

এবিপি আনন্দকে দেয়া একটি সাক্ষাৎকারে চঞ্চল চৌধুরী বলেন, ‘আমাদের মায়েদের প্রজন্মের বোধহয় একটাই লক্ষ্য ছিল, সন্তানকে ভালো করে বড় করে তোলা। আর তাদের মানুষ করতে গিয়ে, বড় করতে গিয়ে মায়েরা নিজেদের সমস্ত শখ, আহ্লাদকে বিসর্জন দিতেন। সবটাই করতেন ভীষণ এক তরফা ভাবে। তারা কিছু করলে তার বিনিময়ে কিছু চাইতেন না। আমরা অনেক সময়ই অনেক কিছু নিয়ে প্রত্যাশা করি। কিন্তু মাকে দেখেছি, কিছু চাইতে বললে মা এখনও বুঝে উঠতে পারেন না যে কী চাইবেন। আসলে মায়েরা দুর্গা হয়, তারা সর্বংসহা। তারাই যেন সব কিছু একা হাতে সামলে রেখেছেন।’

মায়ের বিষয়ে বলতে গিয়ে তিনি আরও বলেন, ‘আমার মায়ের প্রথাগত শিক্ষা খুব বেশি না হলেও তিনি জীবনের শিক্ষায় শিক্ষিত। আমার চোখে উনি একজন শিক্ষিত মানুষ। উনি সন্তানদের জন্য সব ত্যাগ করতে পারতেন। মা সবসময় আমার পাশে থাকত যখন আমি ছোটবেলায় পড়াশোনা করতাম। আমার কাছে আমার মা এটাই। মা আমার কাছে প্রেরণা।’

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী মঞ্চ, টেলিভিশন, ওটিটি প্লাটফর্ম ও বড় পর্দা সব মাধ্যমেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ দুই বাংলাতেই এই মুহূর্তে বেশ জনপ্রিয় অভিনেতা তিনি। বিশেষ করে বাংলাদেশের ছবি ‘হাওয়া’, ওয়েব সিরিজ ‘কারাগার’ ছবিতে অভিনয়ের পর থেকেই সেই জনপ্রিয়তা বেশ বেড়েছে। শুধু তাই নয়, চঞ্চল তার কণ্ঠে গান তুলেও শ্রোতাদের মুগ্ধ করেছেন। ভারতীয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’-এ মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। ছবির ডাবিংয়ের কাজও শেষ। সম্ভবত শীতে মুক্তি পাবে মৃণাল সেনের জীবনীছবি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: