সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরীক্ষার্থীদের কোচিং করাচ্ছিলেন ৪ শিক্ষক, অতঃপর

ডেইলি সিলেট ডেস্ক ::

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এসএসসি পরীক্ষা চলাকালীন পরীক্ষার্থীদের কোচিং করানোয় একটি কোচিং সেন্টারকে সিলগালা করেছেন স্থানীয় প্রশাসন। এ সময় চার শিক্ষককে কোচিং করানোর দায়ে পরীক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাতে সোনাইমুড়ী উপজেলার কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পাশে ‘আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম’ নামক কোচিং সেন্টারে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন।

অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন- কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক মো. তুহিন, গণিত বিষয়ের সহকারী শিক্ষক মো. জহির উদ্দিন, কম্পিউটারের শিক্ষক ওয়াছিউর রহমান ও ইংরেজি বিষয়ের শিক্ষক মো. হেলাল উদ্দিন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পাবলিক পরীক্ষা চলাকালীন কোনো কোচিং সেন্টার পরিচালনা করা যাবে না মর্মে সরকারি নির্দেশনা থাকলেও আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম নামের একটি কোচিং সেন্টারে কয়েকজন শিক্ষক কোচিং নিচ্ছেন বলে খবর পান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিন মিয়া।

পরে সরেজমিনে সত্যতা পেয়ে কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষককে পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার পরিচালনা করায় এসএসসি পরীক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। এছাড়া কোচিং সেন্টারটিকে সিলগালা করে দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন বলেন, আমরা চাই সোনাইমুড়ীতে সুষ্ঠু (নকল মুক্ত) একটি পরীক্ষা হোক। এজন্য সকলের সহযোগিতা কামনা করি। যাদের বিরুদ্ধে অভিযোগ পাচ্ছি তাদেরকে আইনের আওতায় আনা হচ্ছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: