সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পোশাক বিড়ম্বনায় এশা গুপ্তা

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউডের আবেদনময়ী অভিনেত্রী এশা গুপ্তা। খুব বেশি একটা সিনেমায় অভিনয় করেননি ‘জান্নাত’ খ্যাত এ অভিনেত্রী। কিন্তু পর্দায় তার উষ্ণ উপস্থিতি ভুলতে পারেন না দর্শক।

এবার এ অভিনেত্রী পোশাকে কারণে হচ্ছেন ব্যাপক সমালোচিত। গত কিছুদিন ধরে ক্রমাগত ট্রোল হচ্ছেন এশা। সোশ্যাল মিডিয়ায় প্রায় ভিডিও শেয়ার করে থাকেন তিনি। ফ্যাশনিস্তা হিসেবেও প্রশংসা পান। সেই এশাই নাকি করে ফেললেন এ রকম বড় ফ্যাশন মিসটেক! চোখ কপালে উঠেছে নেট-নাগরিকদের।

সম্প্রতি, এশা গুপ্তা মুম্বাইয়ের একটি ইভেন্ট থেকে বেরিয়ে আসার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন। তিনি একটি সাদা বডিকন ড্রেস পরেছিলেন। আপাতদৃষ্টিতে নেটিজেনদের ধারণা, উন্মুক্ত পোশাক পরিধান করেছেন এ অভিনেত্রী।

একজন কমেন্টে লিখলেন, ‘অন্তর্বাস ছাড়া পোশাক পরে কী যে আলাদা মজা পায়!’ দ্বিতীয়জন লিখলেন, ‘লজ্জা!’ তৃতীয়জনের কমেন্ট, ‘বাড়ি থেকে বেরোনোর আগে আয়নায় কী নিজেকে দেখেও না! নাকি শুধুই আকর্ষণ টানার জন্য এমন করে।’

তবে এসব সমালোচনার কোনো জবাব দেননি এশা গুপ্তা।

এদিকে এশা গুপ্তাকে শেষবার প্রকাশ ঝায়ের ‘আশ্রম ৩’-এ দেখা গিয়েছিল। সিরিজে নিজের ভূমিকা সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী এর আগে দ্য ফ্রি প্রেস জার্নালকে বলেছিলেন, আমার মনে হয় আমি যখন ‘আশ্রম’ দেখেছিলাম তখন আমি অজান্তেই এটিতে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলাম। লকডাউনের সময় আমি মনে মনে এই প্রজেক্টের অংশ হতে চেয়েছিলাম। সেই হিসেবে এই সিরিজে কাজ পাওয়া মহাবিশ্বের কাছ থেকে পাওয়া একটি উপহার।

মাসখানেক আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও দিয়েছিলেন এশা। সেখানে শর্টস পরে জিমে ঘাম ঝরাতে দেখা গিয়েছে তাকে। আর সেই ভিডিওতে শিব বন্দনার একটি গান জুড়ে দিয়েছিলেন। তখনও ট্রোলাররা প্রায় মারো মারো রব নিয়ে ছুটে এসেছিল। যদিও পরে তা অ্যাকাউন্ট থেকে সরিয়ে ফেলেন বিতর্ক এড়াতে।

২০১২ সালে বলিউডে হাতেখড়ি এশার। ঝুলিতে ছবির সংখ্যাও খুব কম নয়। তবু ছুঁতে পারেননি কাঙ্ক্ষিত সাফল্য। এক দশক কাটিয়েও তাই নিজেকে ইন্ডাস্ট্রির ‘বহিরাগত’ বলেই মনে করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: