সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গণতন্ত্র মঞ্চ থেকে বেরিয়ে গেল গণঅধিকার পরিষদ

ডেইলি সিলেট ডেস্ক ::
সাত দলীয় জোট গণতন্ত্র মঞ্চ থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে গণঅধিকার পরিষদ। শনিবার রাতে দলীয় কার্যালয়ে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির এক বৈঠকে এই সিদ্ধান্ত হয়।

এই বিষয়ে গণঅধিকার পরিষদের নুরুল হক নুর বলেন, এখন থেকে আমরা গণতন্ত্র মঞ্চের সঙ্গে থাকব না। আজ আমাদের দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক ছিল। সেখানে এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। তবে, চলমান যুগপৎ আন্দোলনে স্বতন্ত্রভাবে কর্মসূচি পালন করব।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে দলটির যুগ্ম আহ্বায়ক আবু হানিফ বলেন, শুধু গণতন্ত্র মঞ্চের মধ্যে সরকারবিরোধী আন্দোলন সীমাবদ্ধ না রেখে যুগপৎ আন্দোলন আরও বেগবান করতে গণঅধিকার পরিষদ কাজ করবে। তাছাড়া গণতন্ত্র মঞ্চের নেতাদের বিরূপ আচরণে নেতাকর্মীরা অনেকটা হতাশ ছিল।

সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গত বছরের ৮ আগস্ট ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) সাত দলীয় জোটের গণতন্ত্র মঞ্চের আত্মপ্রকাশ হয়। জোটভুক্ত দলগুলো হলো- জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি), নাগরিক ঐক্য, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, গণসংহতি আন্দোলন, গণঅধিকার পরিষদ, ভাষানী অনুসারী পরিষদ ও রাষ্ট্র সংস্কার আন্দোলন।

এরই মধ্যে বিএনপির সঙ্গে সরকারবিরোধী যুগপৎ আন্দোলনেও একমত হয়েছে জোটটি।

কিন্তু জোটের শরিক দল নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদ নিয়ে অন্যদের মধ্যে অস্বস্তি দেখা দিয়েছে। জোট নেতারা বলছেন, রেজা কিবরিয়া ও নুরের মধ্যকার দ্বন্দ্বের প্রভাব গণতন্ত্র মঞ্চেও পড়ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: