সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছবিটি চিরকাল আমার হৃদয়ে থাকবে

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউড অভিনেত্রী সারা আলি খান সোশ্যাল মিডিয়ায় সব সময়ই বেশ সক্রিয়। অভিনেত্রী প্রায়ই ইনস্টাগ্রামে তার ভক্তদের সঙ্গে জীবনের নানা ছোটখাটো বিষয় ভাগ করে নেন। সম্প্রতি অভিনেত্রী তার আসন্ন সিনেমা ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ এর শুটিং শেষের পর একটি বিশেষ মুহূর্তের কথা তুলে ধরেছেন।

অ্যায় ওয়াতান মেরে ওয়াতান ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। অবশেষে সেটার কাজ শেষ হলো। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সারাকে। সেই ছবির লুক সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। সঙ্গে ছবির নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন তাকে এই ছবিতে কাজ করার সুযোগ দেয়ার জন্য।

ছবিতে সারা আলি খানকে সবুজ পাড় সাদা শাড়ি পরে একটি রিকশায় বসে থাকতে দেখা যায়। অভিনেত্রী পোস্টটির ক্যাপশনে মহাত্মা গান্ধীর বিখ্যাত একটি লাইন উদ্ধৃত করে লিখেছেন, ‘এমন ভাবে বাঁচো যেন এটাই তোমার শেষদিন। এমন ভাবে শেখো যেন তুমি চিরকাল বেঁচে থাকবে।’ তারপর তিনি লেখেন, ‘ধন্যবাদ কান্নান স্যার আমাকে এই চরিত্রে কাস্ট তরার জন্য।এই চরিত্র যেন শক্তি, সম্ভ্রম এবং প্যাশনের আদর্শ মিশেল। এই ছবি চিরকাল আমার সঙ্গে থেকে যাবে।’

কান্নান আইয়ার পরিচালিত এই ছবিতে একজন ভারতীয় স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে সারাকে। একটি সত্য ঘটনার ওপর নির্ভর করে বানানো হয়েছে ছবিটি। ছবির গল্পে উঠে আসবে এক কলেজ ছাত্রীর জীবনের গল্প। কলেজে পড়াকালীন সে কীভাবে স্বাধীনতা সংগ্রামে জড়িয়ে পড়ে, সাধারণ এক কলেজপড়ুয়া থেকে কীভাবে স্বাধীনতা সংগ্রামী হয়ে ওঠেন সেই গল্পই এখানে দেখা যাবে। গল্পের প্রেক্ষাপট হচ্ছে ১৯৪২ সাল। অর্থাৎ যখন গোটা দেশ ভারত ছাড়ো আন্দোলন নিয়ে উত্তাল সেই সময়। সারার চরিত্রের মধ্যে দিয়ে তুলে ধরা হবে সাহসিকতা, দেশাত্মবোধ এবং ত্যাগের গল্প। তবে এই ছবি বড়পর্দায় নয়, মুক্তি পাবে ওয়েব মাধ্যমে। অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে এই ছবি।

সারা আলি খানকে শেষ ‘গ্যাসলাইট’ ছবিতে দেখা গিয়েছিল, যা ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল। ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ছাড়াও, অভিনেত্রীকে হোমি আদাজানিয়া পরিচালিত ‘মার্ডার মুবারক’ এ দেখা যাবে। ছবিতে অর্জুন কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও দেখা যাবে এই অভিনেত্রীকে। এ ছাড়াও অভিনেত্রীর লিস্টে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনোও’ রয়েছে। যেখানে তাকে আদিত্য রায় কাপুরের সঙ্গে দেখা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: