সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লাখ মুক্তার গাউনে নজর কাড়লেন আলিয়া

ডেইলি সিলেট ডেস্ক ::
এ যেন কোনো ‘রূপকথার পরি’। সাদা গাউনে মেট গালার মঞ্চে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এই রাতে সবার নজর কেড়েছেন তিনি।

ফ্যাশনদুনিয়ার সবচেয়ে বড় আর উজ্জ্বল আয়োজন হিসেবে ধরা হয় মেট গালাকে। সোমবার (১ মে) রাতে নিউইয়র্কে মেট গালা ২০২৩-এর আসর বলেছিল। এই রাতে বলিউড তারকারা অন্য কারও চেয়ে কম ছিলেন না। তবে আলিয়ার জন্য এই রাত ছিল বিশেষ। কারণ, মেট গালায় এবার অভিষেক হলো এই বলিউড নায়িকার। সাদা গাউনে এই রাতে মেট গালার লালগালিচায় স্নিগ্ধতা ছড়িয়েছিলেন আলিয়া।

এ আসরের কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে চমকে দিয়েছেন তিনি।

প্রকাশিত ছবিতে দেখা যায়, আলিয়া ভাটের পরনে সাদা রঙের গাউন। পুরো গাউন জুড়ে শোভা পাচ্ছে মুক্তা। তার চোখে-মুখে খেলা করছে মুক্তার মতো হাসির ঢেউ। মূলত, এ পোশাকে ব্যবহৃত মুক্তার সংখ্যা জানার পরই আলোচনায় উঠে এসে আলিয়া।

ছবি পোস্ট করে আলিয়া ভাট লিখেছেন ‘আমি এমন কিছু করতে চেয়েছিলাম যা দেখে খাঁটি মনে হয়। পোশাকটি ভারতে তৈরি এবং এতে ১ লাখ মুক্ত ব্যবহার করা হয়েছে। এটি তৈরি করেছেন প্রবাল গুরুং। আমার প্রথম মেট গালায় আপনার পোশাক পরতে পেরে আমি গর্বিত। একজন নারীর কাছে মুক্তা কখনো বেশি হতে পারে না।’

সোমবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসেছিল মেট গালা ২০২৩-এর আসর। এতে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। তা ছাড়াও বিশ্বের অনেক নামিদামি তারকারা উপস্থিত ছিলেন।

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। গত বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পায়। এতে প্রথমবার স্বামীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেত্রী। বর্তমানে বলিউড ও হলিউডের দুটি সিনেমার কাজ করছেন আলিয়া।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: