সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চঞ্চলে মন শ্রীলেখার, বললেন ‘কুছ কুছ হোতা হ্যায়’

ডেইলি সিলেট ডেস্ক ::
কলকাতায় অনুষ্ঠিত হয়ে গেল ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২৩’। জমকালো এ আয়োজনে উপস্থিত ছিলেন দুই বাংলার অর্ধশত তারকা। তাদের মধ্যে পরনে সবুজ ডিজাইনের শাড়ি, হলুদ ব্লাউজে আলো ছড়ালেন শ্রীলেখা মিত্র। পাশে দাঁড়িয়ে বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। অভিনেতার পরনেও সবুজ পাঞ্জাবি। বলা যেতে পারে শ্রীলেখা-চঞ্চলের রং মিলান্তি। এমনই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই, জানালেন অভিনেতার প্রতি তার ভাল লাগার অনুভূতি।

শনিবার (২৯ এপ্রিল) সামাজিক মাধ্যম ফেসবুকে বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরী সঙ্গে ছবি পোস্ট করেন শ্রীলেখা। জানান তার ভালো লাগার কথা।

ঠিক কী লিখেছেন শ্রীলেখা মিত্র? শ্রীলেখা লিখেছেন, ‘এই ছবিটা…কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসঙ্গে কেউ কাস্ট করুন প্লিজ। খুব সম্ভবত ছবিটা রুদ্রনীল ঘোষের তোলা।’

শ্রীলেখার এই পোস্টের নিচে কমেন্টের বন্যা। সৌরভ দত্ত নামে একজন লিখেছেন, ‘আরে, নিজেদের মধ্যে আলোচনা করে ড্রেস ঠিক করা হয়েছিলো নাকি?’ সেখানে অভিনেত্রীর উত্তর না।

প্রীতম ভট্টাচার্য নামে আরেকজন লিখেছেন, ‘আহা, দু’জন ভীষণ প্রিয় শিল্পী এক ফ্রেমে….এর থেকে সুন্দর, এর থেকে মধুর ফ্রেম বোধহয় আর হয় নাগো শ্রীলেখা দি।’ কারোর কথায়, ‘সত্যিই খুব লোভনীয় জুটি।’

চঞ্চল চৌধুরীকে ভালো লাগার বিষয়ে শ্রীলেখা মিত্র সম্প্রতি আজকাল ডট ইনকে বলেন, ‘বুদ্ধি, মেধা, মনন কোনও পুরুষকে ঘিরে থাকলে ভালো লাগে, শ্রদ্ধা জাগে। চঞ্চল চৌধুরীও তাই। অনেকদিন পর কাউকে ভালো লাগল।’ শ্রীলেখা জানিয়েছেন চঞ্চলের অভিনয় দেখে তিনি মুগ্ধ। তাঁকে দেখে সুনীল গঙ্গোপাধ্যায়ের উপন্যাসের কথা মনে পড়ে। এক্কেবারেই খাঁটি বাঙালি। চঞ্চল চৌধুরী ভীষণ ভদ্র, অমায়িক বলে ব্যাখ্যা করেন অভিনেত্রী।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী মঞ্চ, টেলিভিশন, ওটিটি প্লাটফর্ম ও বড় পর্দা সব মাধ্যমেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ দুই বাংলাতেই এই মুহূর্তে বেশ জনপ্রিয় অভিনেতা তিনি। বিশেষ করে বাংলাদেশের ছবি ‘হাওয়া’, ওয়েব সিরিজ ‘কারাগার’ ছবিতে অভিনয়ের পর থেকেই সেই জনপ্রিয়তা বেশ বেড়েছে। শুধু তাই নয়, চঞ্চল তার কণ্ঠে গান তুলেও শ্রোতাদের মুগ্ধ করেছেন। ভারতীয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’-এ মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। ছবির ডাবিংয়ের কাজও শেষ। সম্ভবত শীতে মুক্তি পাবে মৃণাল সেনের জীবনীছবি।

অন্যদিকে অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনাতেও মন দিয়েছেন শ্রীলেখা মিত্র। তার পরিচালিত শর্ট ফিল্ম ‘ছাদ’ বেশ জনপ্রিয়তা পেয়েছে। একই ভাবে প্রশংসিত শ্রীলেখা অভিনীত ‘ওয়ান্স আপঅন এ টাইন ইন কলকাতা।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: