সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিউ মার্কেটের আগুন নাশকতা কি না, খতিয়ে দেখছে র‍্যাব

রাজধানীর নিউ সুপার মার্কেটে লাগা আগুন নাশকতামূলক ঘটনা কি না তা খতিয়ে দেখতে মাঠে নেমেছে র‍্যাবের তদন্ত দল। শনিবার বিকেলে বিষয়টি জানিয়েছে র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইং।

র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, নিউ মার্কেট এলাকার অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর র‌্যাবের টহল দল ও সাদা পোশাকে র‍্যাব সদস্যদের দল ঘটনাস্থলে যায়। তারা আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করে। র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে ট্রাফিক ব্যবস্থাপনায় সহযোগিতার করেন এবং মাইকিংয়ের মাধ্যমে উৎসুক জনতাকে নিয়ন্ত্রণের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বক্ষণিক কাজ করেন।

তিনি আরও জানান, আগুনের ঘটনার পেছনে কোনো ধরনের নাশকতা রয়েছে কি না তা খতিয়ে দেখতে র‍্যাবের গোয়েন্দারা কাজ করছেন।

এএসপি আ ন ম ইমরান খান জানান, নিউ সুপার মার্কেটের বিভিন্ন দোকান থেকে মালামাল বের করে দোকান মালিকদের ক্ষয়ক্ষতি হ্রাস করতে সহযোগিতা করেন র‍্যাবের সদস্যরা। এছাড়া আগুন নিয়ন্ত্রণে কাজ করা বিভিন্ন সংস্থার সদস্য ও ভলান্টিয়ারদের খাবার পানি সরবরাহ করেন র‍্যাব সদস্যরা।

উল্লেখ্য, শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে রাজধানীর নিউমার্কেট এলাকার নিউ সুপার মার্কেটে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ৩০ ইউনিটের চেষ্টায় সকাল ৯টা ১০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের ঘটনায় আহত ৩৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে ১৫ জন ফায়ার সার্ভিসের কর্মী, ১৪ জন দোকান কর্মচারী, ১ জন বিমান বাহিনীর সদস্য ও ১ জন আনসার সদস্য।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: