সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘সালমান আমার জান’

বিনোদন ডেস্ক ::

১০ এপ্রিল আসছে ট্রেলার, একথা জানিয়ে সম্প্রতি একটি টিজার ভিডিও প্রকাশ করেছেন ‘কিসি কি ভাই, কিসি কি জান’ এর নির্মাতারা। সঙ্গে মুক্তি পেয়েছে একটি পোস্টার, যেখানে সালমান খান ও পূজা হেগড়ে একে অপরকে জড়িয়ে ধরছেন।

পর্দায় সালমান খানের প্রত্যাবর্তন নিয়ে নিজেদের মতামত জানিয়েছেন ছবির কলাকুশলীরা। সেই অর্থে সল্লুকে শেষবার পূর্ণাঙ্গ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে ২০২১-এ ‘অ্যান্টিম: দ্যা ফাইনাল ট্রুথ’ ছবিতে। সম্প্রতি অবশ্য ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে সালমানকে। তাই ‘কিসি কি ভাই, কিসি কি জান’ ছবিটিকে সালমান খানের কামব্যাক ফিল্ম হিসাবেই দেখা হচ্ছে।

টিজার ভিডিওতে ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবির সহ-অভিনেতারা সালমানের প্রশংসা করেছেন। যেখানে শেহনাজ গিল, যিনি এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি বলেন, ‘ভাইজান যায়ে মেরা ভাই হ্যায়, ভাইসে ভাইজান হ্যায়, ভাই মেরি জান হ্যায়।’ অর্থাৎ সালমান আমার ভাই হন, ভাই থেকে ভাইজান, আমার কাছে উনি আমার ভাইয়ের মতো।

ছবিতে সালমানের প্রেমে হাবুডুবু খেতে দেখা যাবে পূজা হেগড়েকে। পূজা বলেন, ‘মানুষ যখন বাস্তব হয়, তখন তিনি সবসময়ই প্রিয় হয়, এটাই আসল পৃথিবী। উনি নিজের মনের কথা বলেন, তাই আমি পছন্দ করি।’

পলক তিওয়ারি বলেন, ‘শ্যুটিং সেটে সত্যিই সালমান খান একজন পরিশ্রমী মানুষ এবং আমি জানি না সাধারণ মানুষ ওকে নিয়ে কী ভাবেন, উনি কিন্তু সেটে আমাদের সবার আগে পৌঁছে যেতেন। উনি ভ্যানিটি ভ্য়ানেই ঘুমতেন এবং সবার থেকে বেশি কঠোর পরিশ্রম করতেন। আর সেকারণেই হয়ত উনি আজ এই জায়গায়।’ এছাড়াও অন্যান্য় কলাকুশলীরাও সালমানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

ভিডিওটিতে সালমানকে কিছু স্কুলের ছাত্রীদের বিনোদন দিতে এবং ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর সেটে তাদের একটি অটোগ্রাফ দিতে দেখা যায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: