সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কন্যার বাবা হলেন আতিফ আসলাম

ডেইলি সিলেট ডেস্ক ::

রমজান মাসের চাঁদ দেখার সুবাদে বৃহস্পতিবার থেকে পাকিস্তানে রোজা শুরু হয়েছে। আর প্রথম রোজার দিনেই আনন্দের জোয়ার এলো পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলামের ঘরে।
বৃহস্পতিবার কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে শিল্পী নিজেই সুখবরটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন।

আতিফ বলেছেন, অবশেষে অপেক্ষার অবসান। আমার হৃদয়ের নতুন রাণি এসে গেছে। বাচ্চা ও সারাহ (স্ত্রী) দুজনেই ভালো আছে আলহামদুলিল্লাহ। আমাদের সবার জন্য দোয়া করবেন।

এই পোস্টে ভক্তদের রমজানের শুভেচ্ছাও জানিয়েছেন আতিফ আসলাম। সেই সঙ্গে প্রকাশ করেছেন কন্যার নামও। একমাত্র কন্যার নাম রেখেছেন হালিমা আতিফ আসলাম।

২০১৩ সালের ২৯ মার্চ শিক্ষাবিদ সারাহ ভারওয়ানাকে বিয়ে করেন আতিফ আসলাম। এরপর তাদের ঘরে জন্ম নিয়েছে দুই পুত্র। যাদের নাম আবদুল আহাদ ও আরিয়ান আসলাম।
উল্লেখ্য, পাকিস্তানের গায়ক হলেও আতিস আসলামের জনপ্রিয়তা উপমহাদেশজুড়ে বিস্তৃত। বলিউডে বেশ কয়েকটি সুপারহিট গান গেয়েছেন তিনি। ২০০৫ সাল থেকে ২০১৯ সাল অব্দি বহু হিন্দি সিনেমায় কণ্ঠ দিয়েছেন আতিফ। এরপর ভারত-পাকিস্তান দ্বন্দ্ব-লড়াইয়ের জেরে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করা হয় বলিউডে।

আতিফের কণ্ঠে জনপ্রিয় কয়েকটি হিন্দি গান হলো- ‘ও লামহে’, ‘আদাত’, ‘তেরে বিন’, ‘তু জানে না’, ‘তেরা হোনে লাগা হু’, ‘তেরে লিয়ে’, ‘পিয়া ওরে পিয়া’, ‘জিনে লাগা হু’, ‘ম্যায় রাঙ্গ শারবাতো কা’, ‘জিনা জিনা’, ‘তেরে সাং ইয়ারা’, ‘দিল দিয়া গাল্লা’ ইত্যাদি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: