সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অস্কারে উপস্থাপনা করবেন দীপিকা

বিনোদন ডেস্ক :

চলতি বছরের অস্কারে সত্যিই যেন ভারতের জয়জয়কার। বৃহস্পতিবার (২ মার্চ) রাতেই ঘোষিত হয়েছে ২০২৩ এর অস্কারের মঞ্চে দেখা যাবে বলিউড তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। রাতেই ‘পিকু’ অভিনেত্রী উপস্থাপকদের নামের একটি তালিকা শেয়ার করেন ইনস্টাগ্রামে।

তালিকায় ডোয়াইন জনসন , মাইকেল বি. জর্ডান, রিজ আহমেদ, এমিলি ব্লান্ট, গ্লেন ক্লোজ, ট্রয় কোটসুর, ডোয়াইন জনসন, জেনিফার কনেলি, স্যামুয়েল এল জ্যাকসন, মেলিসা ম্যাকার্থি, জো সালডানা, ডনি ইয়েন, জোনাথন মেজরস এবং কোয়েস্টলোভও রয়েছেন। পোস্টটি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন দীপিকা।

নিমেষেই ভাইরাল হয়ে যায় দীপিকার এই পোস্ট। শুভেচ্ছাবার্তা জানায় অনুরাগীরা। সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের বর্তমানের অন্যতম জনপ্রিয় এই নায়িকাকে। মন্তব্য করেছেন সহ-তারকারাও।

নেহা ধুপিয়া লেখেন, ‘দীপু তোমাকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ দীপিকার বোন অনিশা লিখলেন, ‘বুম’। দীপিকার স্বামী রণবীর সিং মন্তব্য বিভাগে দিয়েছেন হাততালি দেয়ার ইমোজি।

চলতি বছরের ১২ মার্চ অস্কার অনুষ্ঠিত হবে ডলি থিয়েটারে। ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড নানা দিক থেকে ভারতের কাছে বিশেষ হতে চলেছে। কারণ এইবার শুধু একটি নয়, তিনটি সিনেমা অস্কার জেতার লড়াইয়ে আছে। অর্থাৎ মনোনয়ন পেয়েছে। এই বছরের শুরুতে একই বিভাগে গোল্ডেন গ্লোব পুরস্কার জেতা ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি সেরা মৌলিক গানের বিভাগে লড়ছে। শৌনক সেনের ‘অল দ্যাট ব্রিদস’ সেরা ডকুমেন্টারি ফিচার ফিল্ম এবং গুনীত মঙ্গার ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ সেরা ডকুমেন্টারি শর্টের জন্য মনোনীত হয়েছে।

উল্লেখ্য, কাতার বিশ্বকাপের সমাপনী দিনে ট্রফি উন্মোচনের পর এবারে বিশ্ব চলচ্চিত্রে মর্যাদার আসর অস্কার মঞ্চে ডাক পেয়েছেন বলিউড তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: