সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রীর মানবদরদি মনের বহিঃপ্রকাশের কারনেই সিলেটের ব্যাপক উন্নয়ন — এমপি হাবিব

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যায়ে কাজ করছেন। এ থেকে বাদ যাবে সিলেটও। সিলেট তথা দেশের মানুষের জীবন মান উন্নয়নের জন্য যা যা করা দরকার আওয়ামীলীগ সবই করতে অঙ্গীকারবদ্ধ। দেশের যে কোন সংকটে আওয়ামীলীগ দেশের মানুষের পাশে আছে। মানুষের সেবা করাই আওয়ামীলীগের নীতি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর মানবদরদি মনের বহিঃপ্রকাশের কারনেই সিলেটের অনেক উন্নয়ন হয়েছে। তাই আমি আশা করি সিলেটকে আদর্শ নগরী হিসেবে গড়ে তুলতে আওয়ামীলীগ মনোনীত ব্যক্তিকে আপনারা সহযোগিতা করবেন। আনোয়ারুজ্জামান চৌধুরীর কাজের মানুষ। সুদূর লন্ডনে থেকেও মাতৃভূমির মানুষের কথা চিন্তা করে তাদের সেবা করার জন্য এসেছেন। তিনি সিলেটের মেয়র নির্বাচিত হলে নগরীর সৌন্দর্য্য আরো বৃদ্ধি পাবে। সকল ধরনের সুযোগ সুবিধা নিয়ে এই নগরীর মানুষ বসবাস করতে পারবেন।

সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের অন্তর্গত হাজী পাড়া, বনকলা পাড়া, ফাজিল চিশত পশ্চিম পীর মহল্লা এলাকাবাসীর সাথে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট মুরব্বী লায়েক আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমএ হান্নানের পরিচালনায় মতবিনিম সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাওলানা মুফতি মোহাম্মদ মুহিব্বুল হক গাছবাড়ী, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বকত, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রঞ্জিত সরকার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, মহানগর তাতী লীগের সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদ, আওয়ামীগ নেতা কয়েছ উদ্দিন আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ী লীগের সহ-সভাপতি জয়নাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খালেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: