সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এসএমই দেশের শিল্পায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে: পররাষ্ট্রমন্ত্রী

 

বিশ্বায়নের যুগে এসএমই দেশের শিল্পায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এসএমই ফাউন্ডেশন দেশের ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের উন্নয়নে সহায়তাকারীর ভূমিকা পালন করছে। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সিলেটে মোহাম্মদ আলী জিমনেসিয়ামে ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশনের আয়োজনে এবং বিভাগীয় কমিশনারের কার্যালয়ের তত্বাবোধানে বিভাগীয় এসএমই পণ্য মেলা ২০২৩ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক নাজিম হাসান সাত্তার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিত সিংহ, জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি তাহমিন আহমেদ, এসএমই ফাউন্ডেশনের পরিচালক মানতাশা আহমেদ, সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি স্বর্ণলতা রায়, মহানগর আওয়ামীলীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ।

শিক্ষিত তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে এসএমই অপরসীম ভূমিকা রাখতে পারে উল্লেখ করে ড. এ কে আব্দুল মোমেন বলেন, করোনা মহামারি সময়েও বাংলাদেশে জয়িতা ফাউন্ডেশন, উই বাংলাদেশের মত বিভিন্ন সংস্থায় লক্ষাধিক নতুন নারী উদ্যোক্তা তৈরি হয়েছেন। যারা নিজের ও দেশের উন্নয়নে অবদানে রাখছেন। এসএমই’র কর্মকর্তাদের উদ্যেশ্য করে পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সরকার উদ্যোক্তাদের যেসব সুযোগ-সুবিধা দিচ্ছে তা সম্পর্কে শিক্ষার্থীদের অভিহিত করবেন। এতে শিক্ষিত তরুণরা উপকৃত হবে ও এসএমই’র পরিমাণ বৃদ্ধি পাবে।

২২ ফেব্রুয়ারি পর্যন্ত মেলার ৫২টি স্টলে উদ্যোক্তাগণ তাঁদের উৎপাদিত পণ্য প্রদর্শন ও বিক্রয় করবেন। সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রতিদিন মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: