সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালন

স্টাফ রিপোর্টার:

সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে সেমিনারের করেছে কাস্টমস, এক্সাইজ ও ব্যাট কমিশনারেট সিলেট। Nurturing the Next Generation: Promoting a Culture of Knowledge-sharing and Professional Pride in Customs এই প্রতিপাদ্য সামনে রেখে সকাল সাড়ে ১০টায় নগরীর উপশহরে হোটেল রোজভিউ (ক্রিস্টাল-১)-এ এই সেমিনার করা হয়।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় রাজস্ব বোর্ড সদস্য (কর জরিপ ও পরিদর্শন) মো. মাহমুদুর রহমান বলেন, বাংলাদেশ কাস্টমস রাজস্ব আদায়ের পাশাপাশি আন্তর্জাতিক বাণিজ্যে দেশীয় অবস্থান সুসংহতকরণ ও স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছে। তিনি বলেন দেশীয় শিল্পের বিকাশ ও রপ্তানী উন্নয়নসহ রাষ্ট্রীয় নিরাপত্তায় ঝুঁকি ও চোরাচালান প্রতিরোধ, জনস্বাস্থ্য সুরক্ষা, জীব ও বৈচিত্রে পরিবেশ ভারসাম্য রক্ষা, বাণিজ্য সহজীকরণ ও বিনিয়োগ বৃদ্ধিতেও কাস্টমস কাজ করে যাচ্ছে।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার মোহাম্মদ আকবর হোসেন এর সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য দেন বিজিবি সিলেট সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল জি এইচ এম সেলিম হাসান, কর অঞ্চল সিলেটের কর কমিশনার সৈয়দ জাকির হোসেন, সিলেট চেম্বার সভাপতি তাহমিন আহমদ, মেট্রোপলিটন চেম্বারের সহ সভাপতি মাওলানা খায়রুল হোসেন এবং সিলেট উইমেন্স চেম্বার সভাপতি স্বর্ণলতা রায়।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপনে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের অতিরিক্ত কমিশনার মুহাম্মদ রাশেদুল আলম। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের যুগ্ম-কমিশনার মো. জাহাঙ্গীর আলম।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: