সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘হাল্ট প্রাইজের’ নতুন কমিটি ঘোষণা

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘হাল্ট প্রাইজের’ ২০২২-২৩ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক চৌধুরী এম মোকাম্মেল ওয়াহিদ এই কমিটি ঘোষণা করেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা এই তথ্য জানায়।

নতুন কমিটির সভাপতি হয়েছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির অর্থনীতি বিভাগের প্রভাষক আশিকুর রহমান। উপদেষ্টা হিসেবে আছেন ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ ইমরান উদ্দিন এবং সহকারী অধ্যাপক মোহাম্মদ আশরাফুজ্জামান ইয়াজদানি রাজু। কমিটিতে তড়িৎ ও তাড়িৎ কৌশল বিভাগের শিক্ষার্থী আবীর রহমানকে ক্যাম্পাস পরিচালক, মোস্তাকিম আহমেদ চৌধুরীকে (বিবিএ) সহকারি পরিচালক, সৌরভ চক্রবর্তীকে (বিবিএ) সহ-সভাপতি ও রাভিনা বেগমকে (বিবিএ) সাধারণ সম্পাদক ও জনসংযোগের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও জি এম সিফাত ইকবাল (ইইই) সাংগঠনিক সম্পাদক ও জনসংযোগ প্রধান, সালমান খান (ইইই) যুগ্ম সাংগঠনিক সম্পাদক, মো. আলী হায়দার অন্তর (ইইই) দপ্তর সম্পাদক, রুদ্রনীল দত্ত (ইইই) লজিস্টিকস, নাজিফা তাসনিম চৌধুরী (সিএসই) সহকারী জনসংযোগ সম্পাদক, প্রতীক পাল উদয় (ইইই) সহকারী প্রধান কর্পোরেট রিলেশন্স, তানভীর মাহমুদ অভি (সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং) আইটি এবং গ্রাফিক্স, মো ইমরান আলম (সিএসই ) আইটি এবং গ্রাফিক্স, অরপা মল্লিক শ্রাবণি (অর্থনীতি) কার্যনির্বাহী সদস্য এবং আসিফ মোহাম্মদ তাজওয়ার (অর্থনীতি) কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন।

জনসংযোগ শাখা জানায়, ‘তরুণদের নোবেল পুরস্কার’ হিসেবে খ্যাত বিশ্বের সবচেয়ে বড় স্টার্টআপ অ্যাক্সিলারেটর প্রোগ্রাম ‘হাল্ট প্রাইজ’। সারা বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজের হাজার হাজার তরুণ তাদের উদ্ভাবনী ধারণা নিয়ে এই প্রতিযোগিতায় অবতীর্ণ হয়। হাল্ট প্রাইজ তরুণ শিক্ষার্থীদের মধ্যে উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে বর্তমান বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ সমস্যাগুলো সমাধান করার জন্য চ্যালেঞ্জ গ্রহণ করে। প্রতি বছরের ন্যায় এ বছরের জন্য প্রতিযোগিতার বিষয়বস্তু নির্ধারণ করা হয়েছে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) লিঙ্গ সমতা, নিরাপদ পানি ও পয়ঃনিষ্কাশন, শোভন কাজ ও অর্থনৈতিক প্রবৃদ্ধি, শিল্প, উদ্ভাবন ও অবকাঠামো ,পরিমিত ভোগ ও টেকসই উৎপাদন এবং জলবায়ু কার্যক্রম। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: