সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

ছাতকের জাউয়াবাজার এলাকায় দু’পক্ষের মধ্যে দুই ঘণ্টাব্যাপী সং’ঘর্ষে পু’লিশসহ শতাধিক লোক আ’হত হয়েছেন। আ’হতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, কৈতক উপস্বাস্থ্য কেন্দ্র, ছাতক ও শান্তিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। পু’লিশ শতাধিক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার রাতে এঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাজারে আধিপত্য বিস্তার এবং গোষ্ঠীগত পূর্ব শত্রুতার জেরে জাউয়া কোনাপাড়ার জুনেদ ও পূর্বহাটি মাহতাবের মধ্যে কথা-কা’টাকাটির সুত্র ধরে রাত ৮টা থেকে সং’ঘর্ষের সূত্রপাত হয়। রাত ১০টা পর্যন্ত চলা সং’ঘর্ষে উভ’য়পক্ষ দেশীয় অ’স্ত্র-শস্ত্র, ইট-পাট’কেল ও কাচের বোতল ব্যবহার করে।

খবর পেয়ে সুনামগঞ্জ ও ছাতক থেকে দাঙ্গা পু’লিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সং’ঘর্ষের কারণে জাউয়া থেকে শান্তিগঞ্জ এবং ধারণ থেকে জাউয়া পর্যন্ত অংশে যানবাহনের দীর্ঘ লাইনের সৃষ্টি হয়।

সং’ঘর্ষে আ’হত পু’লিশ সদস্যরা হলেন ছাতক থা’নার ওসি মাহবুবুর রহমান, থা’নার এস আই মাসুদ আল মুকিত, রেহান উদ্দিন, এএসআই সোহেল মিয়া ও রিপন মিয়া।

এছাড়াও আ’হত হলেন আকবর আলী (৫৫), খালেদ আহম’দ (২৮), আলমগীর (২৮), নাজিম (১৮), জুনেদ (২২) ও নাসির (৪৭)সহ ৮ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।
এদিকে কৈতক স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন ৩০ জন। এর বাইরে শান্তিগঞ্জ ও ছাতক উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সেও অনেক চিকিৎসা নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: