সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হানিমুনে গিয়ে প্রেমিকের সঙ্গে পালানো সেই নববধূ আটক

কুয়াকা’টা সমুদ্র সৈকতে হানিমুন করতে গিয়ে স্বামীকে মা’রধর করে প্রে’মিকের সঙ্গে পালিয়ে যাওয়া সেই নববধূকে প্রে’মিকসহ আ’ট’ক করেছে পু’লিশ। সোমবার ঘটনার সাতদিনের মা’থায় তাদেরকে আ’ট’ক করে তালতলী থা’না পু’লিশ।

মা’মলা ও থা’না সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) স্ত্রী’কে নিয়ে হানিমুনে যান মনিরুল ইস’লাম (৩৫)। রাত ১১টার দিকে স্ত্রী’ নুরে জান্নাত লুলি প্রে’মিক নোমান ও লোকজন নিয়ে স্বামী মনিরুল ইস’লামকে বেধড়ক মা’রধর করেন। এরপর বরগুনার তালতলী উপজে’লার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছে’লে নোমানের (২৪) সঙ্গে পালিয়ে যান।

সোমবার তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি হাসান প্যাদার বাড়িতে আত্মগো’পনে থাকাবস্থায় তাদের আ’ট’ক করে পু’লিশ।

এর আগে ১৬ সেপ্টেম্বর আ’ট’ককৃত বরগুনা সদর উপজে’লার ৮নং ওয়ার্ডের হেউলিবুনিয়া গ্রামের হারুন অর রশিদের নুরে জান্নাত লুলুর সঙ্গে বরগুনা সদর উপজে’লার প্রবাসী মনিরের বিয়ে হয়। বরগুনা জে’লার আনোয়ার হোসেনের ছে’লে মনিরুল ইস’লাম। তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর ছিলেন।

তালতলী থা’নার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, কুয়াকা’টা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মা’রধর করে প্রে’মিকের সঙ্গে পালিয়ে যাওয়া নববধূকে প্রে’মিকসহ আ’ট’ক করা হয়েছে। এ ঘটনায় মহিপুর থা’নায় মনিরুল বাদী হয়ে মা’মলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: