সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষককে পেটালেন ছাত্রের বাবা

সিলেটের কানাইঘাট উপজে’লার সদর ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষককে শ্রেণিকক্ষে ঢুকে মা’রধরের অ’ভিযোগ ওঠেছে এক শিক্ষার্থীর অ’ভিভাবকের বি’রুদ্ধে। ফারুক আহম’দ নামের ওই শিক্ষককে শ্রেণীকক্ষে পাঠদান অবস্থায় মা’রধরের অ’ভিযোগ ওই অ’ভিভাবকের বি’রুদ্ধে।

কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল দিঘীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় স্থানীয় সোনাপুর গ্রামের মৃ’ত সৈয়দ আলীর পুত্র মুজিবুর রহমান (৪০)কে আ’ট’ক করেছে পু’লিশ।

জানা যায়, সহকারী শিক্ষক ফারুক আহম’দ দুপুর ১২ টার দিকে দ্বিতীয় শ্রেণির পাঠদানের সময় শিক্ষার্থী মাহিয়ানুল ইস’লাম (১০) শ্রেণীকক্ষ থেকে বের হয়ে যায়। পরবর্তীতে শিক্ষক ফারুক আহম’দ তাকে শাসন করে বাড়িতে পাঠিয়ে তার পিতা মুজিবুর রহমানকে স্কুলে নিয়ে আসার জন্য।

দুপুর সাড়ে ১২টার দিকে ছে’লে মাহিয়ানুল ইস’লামকে শিক্ষক ফারুক আহম’দ কর্তৃক বেত্রাঘাতের অ’ভিযোগ এনে শ্রেণীকক্ষে পাঠদান থাকাবস্থায় তার পিতা মুজিবুর রহমান শিক্ষক ফারুক আহম’দকে এলোপাতাড়ীভাবে মা’রধর শুরু করেন।

একপর্যায়ে স্কুলের অন্যান্য সহকারী শিক্ষকগণ এগিয়ে এসে ফারুক আহম’দকে উ’দ্ধার করেন। পরে অ’সুস্থ হয়ে পড়লে শিক্ষক ফারুক আহম’দকে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন স্কুলের শিক্ষকরা।

আ’হত শিক্ষকের পক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনসহ শিক্ষকনেতৃবৃন্দ মুহিজুর রহমানের বি’রুদ্ধে থা’নায় অ’ভিযোগ দায়ের করেন।

অ’পরদিকে শিক্ষককে মা’রধর করার পর মুজিবুর রহমান তার শি’শুপুত্র স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী মাহিয়ানুল ইস’লামকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে থা’নায় শিক্ষকের বি’রুদ্ধে অ’ভিযোগ দায়েরের প্রস্তুতি নিলে শিক্ষকের মা’রধরের সংবাদ অন্যান্য শিক্ষকদের মধ্যে ছড়িয়ে পড়লে উত্তে’জনা দেখা দেয়। বিকেল ৫টার দিকে আ’হত শিক্ষকর ফারুক আহম’দের দায়েরকৃত অ’ভিযোগের প্রেক্ষিতে পু’লিশ মুজিবুর রহমানকে আ’ট’ক করে।

মুজিবুর রহমানের আ’ট’কের বিষয়টি নিশ্চিত করে থা’নার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ জানান, আ’হত শিক্ষক ফারুক আহম’দের দায়েরকৃত অ’ভিযোগের প্রেক্ষিতে মুজিবুর রহমানকে আ’ট’ক করা হয়েছে এবং মা’মলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে মুজিবুর রহমানের অ’ভিযোগ শিক্ষক ফারুক আহম’দ তার ছে’লেকে শরীরের বিভিন্ন জায়গায় বেত্রাঘাতসহ মা’রধর করেছেন। এঘটনার তিনি প্রতিবাদ করেছেন শিক্ষককে শারীরিক ভাবে মা’রধর করেননি। অ’পরদিকে স্কুলের অন্যান্য শিক্ষকসহ আ’হত ফারুক আহম’দ জানিয়েছেন শিক্ষার্থীকে সামান্য শাসন করায় মুজিবুর রহমান শ্রেণী কক্ষে ঢুকে তাকে বেধড়ক মা’রধর করে মাটিতে ফেলে দেন এবং অসৌজন্যমূলক আচরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: