সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফের সড়ক অবরোধ করলো সিওমেক শিক্ষার্থীরা, যানজটে ভোগান্তি

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা ফের সড়ক অবরোধ করে রাখেন। বুধবার (০৩ আগস্ট) বেলা একটা থেকে মেডিক্যাল কলেজ হাসপাতালে ২ নং গেইটের সামনে সড়ক অবরোধ করে রাখে তারা।

এতে করে মেডিক্যাল কলেজের সামনের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে জনগণ ভোগান্তির সৃষ্টি হয়।

শিক্ষার্থীরা জড়ো হয়ে পুলিশের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। তারা বলেন, ‘আমার ভাইয়ের রক্ত কেন প্রশাসন জবাব চাই, সন্ত্রাসীদের কালো হাত ভেঙ্গে দাও, গুড়িয়ে দাও। লজ্জা নাই লজ্জা নাই, প্রশাসনের লজ্জা নাই’ বলে স্লোগানে মুখরিত করে তোলেন।এসময় শিক্ষার্থীরা হাতে স্টাম্প নিয়ে যানবাহন চলাচলের গতি রোধ করতে দেখা যায়। এমনকি তারা অ্যাম্বুলেন্স চলাচলেও বাধা সৃষ্টি করেন, বলেও অভিযোগ করেছেন স্থানীয়রা।

বেলা পৌনে ২ টার দিকে তারা ওসমানী মেডিক্যা কলেজ হাসপাতালে রোগী প্রবেশের জন্য খোলা রাখা দ্বিতীয় গেইটও বন্ধ করে দিয়ে সড়কে বসে পড়েন। ফলে হাসপাতালে রোগি প্রবেশ ও বের হওয়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়।

গত সোমবার রাতে দুই শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় আন্দোলনে যায় ওসমানী মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা। তাদের হয়ে সেবা বন্ধ রেখে হাসপাতাল ছেড়ে রাস্তায় নামেন ইন্টার্ন চিকিৎসকরা।

ঘটনার পর হামলায় জড়িত দুই জনকে পুলিশ গ্রেফতার করে। সেইসঙ্গে ছাত্রদের দাবির প্রেক্ষিতে হাসপাতাল ও কলেজ প্রশাসন দুটি মামলা করে। দুটি মামলায় এজাহারনামীয় আট জনকে আসামি করে অজ্ঞাত আরো ১১ জনকে অভিযুক্ত রাখা হয়।

উদ্ভূত পরিস্থিতিতে গতকাল মঙ্গলবার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ প্রশাসন, কলেজ ও হাসপাতাল প্রশাসন শিক্ষার্থীদের নিয়ে বৈঠকে বসে তাদের ন্যায্য দাবিগুলো মেনে নিলেও অপর আসামিদের গ্রেপ্তারের দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে শিক্ষার্থীরা।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (০৩ আগস্ট) বেলা দেড়টা থেকে ফের আন্দোলনে নেমে ফের সড়ক অবরোধ করেন। এতে করে জনগণের চরমে পৌঁছায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য সিলেট মহানগর পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: