সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবি শিক্ষার্থী খুনের ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন

দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী বুলবুলের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনের সড়কে বৃষ্টিতে ভিজে মানববন্ধন করেন তারা। মানববন্ধন শেষে গ্রন্থাগারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি গোলচত্বর প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

মানববন্ধন চলাকালে বুলবুল নিহতের সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে চারটি দাবি উপস্থাপন করেন লোকপ্রশাসন বিভাগের স্নাতক চতুর্থবর্ষের শিক্ষার্থী আশ্রাফুল আলম আকাশ।

এ সময় তিনি বলেন, বুলবুল নিহতের ঘটনাটি পরিকল্পিত হত্যাকাণ্ড কি না তা খুঁজে বের করতে হবে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে। নিহত বুলবুলের পরিবারের পাশে দাঁড়িয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার আশ্বাস দিতে হবে। ক্যাম্পাসে নিরাপত্তা নিশ্চিত করে বুলবুলকে যে স্থানে ছুরিকাঘাত করা হয়েছে সেখানে তার স্মৃতি রক্ষার্থে স্মৃতিস্তম্ভ নির্মাণ করারও জোর দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রেখে একই বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী সুমন মিয়া বলেন, বুলবুল নিহতের ঘটনায় যারা জড়িত তাদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। ক্যাম্পাসের নিরাপত্তা বৃদ্ধি করতে হবে। বুলবুলের পরিবারের পাশে দাঁড়াতে যেসব পদক্ষেপ নেয়া দরকার তা অতিদ্রুত নিশ্চিত করতে হবে।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যার পর ক্যাম্পাসের অভ্যন্তরের টিলায় ঘুরতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মারা যান লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. বুলবুল আহমেদ (২২)। তার বাড়ি নরসিংদী জেলায়।

তবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানায় চিকিৎসকরা।

এ ঘটনার পর সোমবার (২৫ জুলাই) রাতে সিলেট মহানগরের জালালাবাদ থানায় মামলাটি দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

মামলার এজাহারে বলা হয়, বন্ধুদের নিয়ে টিলায় বেড়াতে গিয়ে দুষ্কৃতকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে বুলবুল নিহত হন। বুকের বাম পাশে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণে বুলবুল মারা যান বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এদিকে, বুলবুল হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বহিরাগত তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: