সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ অব্যাহত

সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট জেলার বিভিন্ন উপজেলায় সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণের অংশ হিসেবে শনিবার (২৫জুন) বিকেলে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এর নেতৃত্বে বন্যা উপদ্রুত বিয়ানীবাজার উপজেলার আলীনগর, চারখাই, দুবাগ ও শেওলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করা হয়। এর আগে গোলাপগঞ্জ উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নে শাহিন স্মৃতি ফাউন্ডেশনের সহযোগিতায় বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে সংক্ষিপ্ত আলোচনায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, সিলেট জেলার বিভিন্ন অঞ্চল বন্যা আক্রান্ত হওয়ার সাথে সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার সিলেটের বন্যার্ত মানুষের সহায়তার জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বরাদ্দ করেছেন, যা স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে দুর্গত এলাকার মানুষের মাঝে বিতরণ শুরু হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও দুর্গত উপজেলা সমূহে প্রথম দিন থেকে নিয়মিতভাবে প্রতিদিন ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। ইতিমধ্যে সিলেটের সার্বিক বন্যা পরিস্থিতি সরেজমিনে পর্যবেক্ষণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট অঞ্চল সফর করে গেছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর সফরে তিনি স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়ে গেছেন কোন মানুষ যেন অর্ধাহারে বা অনাহারে না থাকে, সে উদ্যোগ নেয়ার জন্য। আমরা আশ্বস্ত করতে পারি জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন আল্লাহর রহমতে এদেশের কোন মানুষ অনাহারে অর্ধাহারে থাকবে না ইনশাআল্লাহ।

সমাজের সকল বিত্তবান, দানশীল ব্যক্তিবর্গ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এই ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন। দেশের বিভিন্ন জেলা থেকেও বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিগত উদ্যোগে লোকজন সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করছেন। তাদের সকলের প্রতি সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান ।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম,

পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাছিন আহমদ মিন্টু, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খান, বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর উদ্দিন,

গোলাপগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহবাবুর রহমান খান শিশু, আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম জায়গীরদার, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাওফিক মাহমুদ চৌধুরী, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: