সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট ও সুনামগঞ্জে ব’ন্যার্তদের জন্য আরও ১ কোটি টাকা বরাদ্দ

সিলেট ও সুনামগঞ্জ জে’লার ব’ন্যা দুর্গতদের জন্য মানবিক সহায়তা হিসেবে আরও ৫০ লাখ টাকা করে মোট এক কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার। রোববার (১৯ জুন) দু’র্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এ বরাদ্দ দেওয়া হয়। দু’র্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এক বি’জ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে দেশের ১১ টি জে’লায় সাম্প্রতিক ব’ন্যায় মানবিক সহায়তা হিসেবে জে’লা প্রশাসকদের অনুকূলে ১৭ মে থেকে ১৮ জুন পর্যন্ত এক হাজার ৭২০ টন চাল, দুই কোটি ৭৬ লাখ টাকা এবং ৫৮ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট বরাদ্দ দেওয়া হয় ।

এর মধ্যে রয়েছে সিলেট জে’লায় এক হাজার টন চাল, এক কোটি ১৩ লাখ টাকা এবং ২০ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট; সুনামগঞ্জ জে’লায় ৫২০ টন চাল, ৯৮ লাখ টাকা এবং ১২ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট; নেত্রকোনা জে’লায় ১০০ টন চাল, ২০ লাখ টাকা এবং ৫ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট; রংপুর জে’লায় তিন হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট; নীলফামা’রী জে’লায় ৫ লাখ টাকা এবং ৩ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট; কুড়িগ্রাম জে’লায় ১০ লাখ টাকা এবং এক হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট; হবিগঞ্জ জে’লায় ১০ লাখ টাকা এবং ২ হাজার শুকনো অন্যান্য খাবারের প্যাকেট; মৌলভীবাজার জে’লায় ১০০ টন চাল, ১০ লাখ টাকা এবং ২ হাজার শুকনো অন্যান্য খাবারের প্যাকেট; শেরপুর জে’লায় ১০ লাখ টাকা এবং ৪ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট; জামালপুর জে’লায় ৪ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট এবং কি’শোরগঞ্জ জে’লায় ২ হাজার শুকনো অন্যান্য খাবারের প্যাকেট বরাদ্দ দেওয়া হয়েছে বলে জানিয়েছে দু’র্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়।

বরাদ্দ করা নগদ অর্থ শুধুমাত্র আপদকালীন ব’ন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দু’র্যোগে ক্ষতিগ্রস্তদের মধ্যে মানবিক সহায়তা হিসেবে বিতরণ করতে হবে বলেও জানিয়েছে ত্রাণ মন্ত্রণালয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: