সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট নগরীর জনজীবন বিপর্যস্ত

সিলেট নগরীর অধিকাংশ এলাকা এখনও পানির নিচে। কোনো কোনো এলাকায় বুক সমান পানি। পুরো নগরীর জনজীবন বিপর্যস্ত। চরম ক’ষ্টে আছে মানুষজন। বিশেষ করে নিম্ন আয়ের মানুষ। প্রায় সব দোকানপাট বন্ধ। এতে করে বাড়ছে দুর্ভোগ।

ব’ন্যা কবলিত এলাকা নগরীর উপশহর, তেররতন, যথরপুর, শেখেরঘাট, খালিঘাট, নাছিরপুর ও চরারপাড় ঘুরে দেখা গেছে বুক সমান পানি। বাড়িঘর পানির নিচে। রাস্তাঘাটের অবস্থাও একই। নৌকা চলছে সড়কে। এছাড়া ভ্যান, রিকশা কিংবা ঠেলাগাড়ি দিয়ে অ’তিপ্রয়োজনে বের হচ্ছে মানুষ।

নগরীর নিম্ন আয়ের মানুষজন খুব ক’ষ্টে আছেন। আয়-রোজগার নেই। বাসস্থানের পাশাপাশি খাবার সংকটে পড়েছেন তারা। নগরীর বাণী মেটালিক স্টোরের সামনে কথা হয় রিকশাচালক মিলনের সঙ্গে।

তিনি বলেন, তিন-চারদিন ধরে দিনে ১০০ টাকাও আয় করা যাচ্ছে না। পরিবার-পরিজন নিয়ে খুব ক’ষ্টে আছি। পাশেই একটি চায়ের দোকান। দোকানি মনির মিয়া সমকালকে বলেন, পানির কারণে দোকান বন্ধ ছিল কয়দিন। আজ খুলেছি। কিন্তু ক্রেতা কম।

সিলেট নগরীর তিনটি মূল প্রবেশপথে প্রায় বুক সমান পানি। এমনকি মূল নগরী এখনও বিচ্ছিন্ন। অধিকাংশ এলাকার বিদ্যুৎ বিচ্ছিন্ন। কিছু কিছু এলাকা ঘুরে এ চিত্র দেখা যায়।

শাহপরাণ বাইপাস সড়ক ঘুরে দেখা গেছে, সড়কটি পানিতে ডুবে গেছে। লোকজন জাল ফেলে মাছ ধরছে এই সড়কে। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ এলাকা হু’মায়ুন রশিদ চত্বরও পানির নিচে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: