সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে ছাত্রদল নেতা হ’ত্যা মা’মলার পলাতক আ’সামির সঙ্গে মেয়র আরিফ

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীকে চাঞ্চল্যকর ছাত্রদল নেতা হ’ত্যা মা’মলার পলাতক আ’সামি আব্দুর রকিব চৌধুরীর সঙ্গে দেখা গেছে।

রকিব সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু হ’ত্যা মা’মলার প্রধান আ’সামি। সিসিক মেয়র ব্যক্তিগত সফরে লন্ডন অবস্থান করছেন।

প্রায় ৪ বছর আগে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি নেতা আরিফ মেয়র নির্বাচিত হওয়ার পর রাতে বিজয় মিছিল শেষে মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজুকে কু’পিয়ে হ’ত্যা করা হয়। এরপর এই হ’ত্যা মা’মলার প্রধান আ’সামি ও ছাত্রদল নেতা রকিব গ্রে’প্তার এড়াতে পালিয়ে লন্ডন চলে যান।

সম্প্রতি লন্ডনে রকিবসহ কয়েকজনের সঙ্গে মেয়র আরিফকে বৈঠক করতে দেখা যায়। এমনকি রকিবের সঙ্গে একই গাড়িতে দেখা গেছে মেয়র আরিফকে। এসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

২০১৮ সালের ১১ আগস্ট সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণার পর বিজয় মিছিল শেষে মেয়র আরিফের বাসা থেকে ফেরার পথে খু’ন হন রাজু। এ ঘটনায় মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবকে প্রধান আ’সামি করে হ’ত্যা মা’মলা দায়ের করেন নি’হতের চাচা যুবলীগ নেতা দবির আলী। ওই মা’মলায় রকিব ছাড়াও জে’লা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনসহ ২৩ জনের নাম উল্লেখ করেন তিনি।

২০১৯ সালের ১২ মে ছাত্রদলের তৎকালীন কেন্দ্রীয় নেতা রকিব, দেলোয়ারসহ ২৬ জনের বি’রুদ্ধে আ’দালতে অ’ভিযোগপত্র দেয় পু’লিশ। মেয়র আরিফের ঘনিষ্টজন হিসেবে পরিচিত রকিবের নির্দেশে রাজুকে খু’ন করা হয় বলে অ’ভিযোগপত্রে পু’লিশ উল্লেখ করে। এ মা’মলায় আ’সামিদের মধ্যে দেলোয়ারসহ ৩ জন কারাগারে রয়েছেন। তবে রকিবসহ বাকি ২৩ আ’সামি পলাতক রয়েছেন।

গত ৮ মে মে’য়ের সঙ্গে সাক্ষাৎ করতে স্ত্রী’ সামা হক চৌধুরীসহ কয়েকজনকে নিয়ে মেয়র আরিফ লন্ডনে যান। সেখানে তিনি পারিবারিক ঘনিষ্টজনদের পাশাপাশি রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎ করেন। এছাড়া লন্ডনের বাংলা গণমাধ্যমের অফিসেও তিনি গেছেন, সাক্ষাৎকার করেছেন। এসব জায়গায় যাওয়া-আসার সময় মেয়র আরিফের সঙ্গে গাড়িতে পলাতক রকিবকে দেখা গেছে।

গত ১২ মে সিলেট জে’লা ছাত্রদলের সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক ওলিউর রহমান চৌধুরী শাহ’জাহানের ফেসবুকে মেয়র আরিফের সঙ্গে পলাতক রকিবের একাধিক ছবি দেখা যায়। ছবিতে রকিবকেও ট্যাগ করা হয়। এতে শাহ’জাহান লিখেন, ‘সিলেট সিটি করপোরেশনের মাননীয় মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জননেতা আরিফুল হক চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।’

এ প্রসঙ্গে নি’হত ছাত্রদল নেতা রাজুর চাচা ও যুবলীগ নেতা দবির আলী ক্ষোভ প্রকাশ করে রকিবকে দেশে ফিরিয়ে আনার দাবি জানান। তিনি বলেন, সাংবাদিকদের লেখালেখির ফলে নি’র্মম হ’ত্যা মা’মলার বিচার বর্তমানে সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে। একইসঙ্গে প্রধান আ’সামি রকিবকে দেশে ফিরিয়ে আনতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কা’মনা করেন বলেন, সবাই সহযোগিতা করলে ন্যায়বিচার পাব বলে আশা করি।

বর্তমানে লন্ডন সফরে থাকায় হ’ত্যা মা’মলার পলাতক আ’সামির সঙ্গে বিভিন্ন জায়গায় ঘনিষ্টভাবে মেলামেশা স’ম্পর্কে মেয়র আরিফের বক্তব্য পাওয়া যায়নি। রোববার মেয়র আরিফের দেশে ফেরার কথা রয়েছে বলে সিসিকের সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। সূত্র: সমকাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: