সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আ’মেরিকা প্রবাসীর থেকে পি’স্তল কেড়ে নিয়ে গু’লি করে হ’ত্যা, গ্রে’প্তার ৫

বগুড়ায় আ’মেরিকা প্রবাসী আবদুর রাজ্জাক সরকারের কাছ থেকে পি’স্তল কেড়ে নিয়ে গু’লি করে ও কু’পিয়ে হ’ত্যার ঘটনায় অ’স্ত্রসহ চিহ্নিত স’ন্ত্রাসী ওম’র খৈয়াম সরকার ওরফে হাতকা’টা রূপমকে (৪৫) দুই সহযোগীসহ গ্রে’প্তার করেছে পু’লিশ। হ’ত্যাকা’ণ্ডের পর প্রাইভেট’কারে পালিয়ে যাওয়ার সময় সদর থা’না পু’লিশ মঙ্গলবার (৩ মে) রাতে তাদের শহরের দত্তবাড়ি এলাকা থেকে গ্রে’প্তার করে। এই ঘটনায় মোট পাঁচ জনকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

এ সময় প্রাইভেট’কার থেকে বিদেশি পি’স্তলটি উ’দ্ধার করা হয়েছে। গ্রে’প্তার বাকি দুই জন হলেন- গু’লিবিদ্ধ হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। বুধবার বিকালে সদর থা’নার এসআই ওসমান গণী তাদের বি’রুদ্ধে অ’স্ত্র আইনে মা’মলা করেছেন।

সদর থা’নার ওসি সেলিম রেজা জানান, ভিডিও ফুটেজে দেখা গেছে, এরা তিন জনসহ ৬-৭ জন হ’ত্যাকা’ণ্ডে অংশ নিয়েছিল। আরও দুই জনকে গ্রে’প্তার করা হয়েছে। নি’হতের ছে’লে শোভন সরকার বাদী হয়ে রূপম, জনি, আল আমিন, সীমান্ত ও লিমন শেখের নাম উল্লেখ করে অ’জ্ঞাত আরও সাত জনের বি’রুদ্ধে হ’ত্যা মা’মলা করার প্রস্তুতি নিচ্ছেন।

ওসি জানান, গ্রে’প্তার পাঁচ জনই আ’মেরিকার নাগরিক আবদুর রাজ্জাক সরকার হ’ত্যায় সরাসরি জ’ড়িত। মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে বগুড়া সদর উপজে’লার শেকেরকোলা ইউনিয়নের মহিষবাথান তিনমা’থা এলাকায় তাকে কু’পিয়ে ও তার কাছ থেকে পি’স্তল কেড়ে নিয়ে গু’লি করে হ’ত্যা করে। এরপর তারা একটি প্রাইভেট’কারে (ঢাকা মেট্রো-খ-১৫-৫৫৭২) বগুড়া শহরে আসে। শহরের দত্তবাড়ি মোড়ে সদর থা’না পু’লিশ বেপরোয়া গতির কারটি থামিয়ে তল্লা’শি করে। তখন একটি বিদেশি পি’স্তলসহ রূপম ও তার সহযোগীদের গ্রে’প্তার করে।

তিনি আরও জানান, রূপমসহ তিন জনের বি’রুদ্ধে অ’স্ত্র আইনে মা’মলা করা হয়েছে। নি’হতের পরিবার থেকে হ’ত্যা মা’মলা হলে অ’পর আ’সামিদের গ্রে’প্তার করা হবে। গো’লাগু’লির সময় জনি, আল আমিন ও মহিষবাথান
গ্রামের টাইলস মিস্ত্রি আবদুল হান্নান (৪৫) নামে এক পথচারী গু’লিবিদ্ধ হন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: