সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারত থেকে ফেনসিডিল আমদানি করতে চান আ.লীগ নেতা

ভা’রতে মাত্র ৩৫ টাকায় ফেনসিডিল কেনা যায়। সেই বোতল ৭০ ট্যাক্স নিয়ে ১০০ টাকায় বিক্রি করলেও ব্যবসা হবে, রাজস্ব বাড়বে সরকারের। তাই ফেনসিডিল আম’দানি করে রাজস্ব বাড়াতে বঙ্গবন্ধু কন্যার দৃষ্টি আকর্ষণ করে ভাই’রাল হয়েছেন আওয়ামী লীগ নেতা আজিজুল ইস’লাম প্রধান।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে লালমনিরহাটের আদিতমা’রী থা’না আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে পু’লিশ সুপারের উপস্থিতিতে তিনি এ মন্তব্য করেন।

তিনি নিজেও এক বোতল ফেনসিডিল খেয়েছেন উল্লেখ করে ওপেন হাউস ডে অনুষ্ঠানে ওই আওয়ামী লীগ নেতা বলেন, ফেনসিডিল খেলে ঘুম ছাড়া আর কিছুই হয় না।

জে’লা পু’লিশ সুপারের সামনে ফেনসিডিল খাওয়ার অ’ভিজ্ঞতা বর্ননা করার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে বেশ সমালোচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা আজিজুল ইস’লাম প্রধান।

আজিজুল ইস’লাম প্রধান লালমনিরহাট জে’লা আওয়ামী লীগের সদস্য এবং আদিতমা’রী উপজে’লা আওয়ামী লীগের সাবেক সম্পাদক ও সরপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

ছড়িয়ে পড়া ভিডিওতে আজিজুল ইস’লামকে বলতে দেখা যায়, ‘সত্য বলব, তাতে জে’ল-ফাঁ’সি যা হয় হোক। ভা’রতে ফেনসিডিল মাত্র ৩৫ টাকা। এ ফেনসিডিলের জন্য দৈনিক হাজার হাজার কোটি টাকা ভা’রতে পাচার হচ্ছে। আমা’র তিন ছে’লে মাস্টার্স পাস করেছে। তাদেরকে নিষেধ করলেও শোনে না। গো’পন জিনিসের প্রতি আরও বেশি আগ্রহী হয়ে তারা ফেনসিডিল খাচ্ছে। ভা’রতে গিয়ে আমি নিজেও এক বোতল ফেনসিডিল খেয়েছি, ঘুম ছাড়া কিছু হয় না। এ ছাড়া ভা’রতে চিকিৎসকের সঙ্গে কথা বলেছি, দেশের তুস্কা সিরাপের মতোই ফেনসিডিল। যা খেলে ঘুম ছাড়া আর কিছু হয় না।’

বিডিওতে তিনি আরও বলেন, বিষয়টা বঙ্গবন্ধু কন্যার নজরে আনা যায় কি না? ভা’রত থেকে ৩৫ টাকায় ফেনসিডিল কিনে ৭০ টাকা ট্যাক্স নিয়ে ১০০ টাকায় বিক্রি করলেও ব্যবসা হবে, রাজস্ব বাড়বে সরকারের। তাই বিষয়টি নিয়ে উচ্চ মহলে আলোচনা করা দরকার বলে দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।

তার এমন বক্তব্য পুরো অনুষ্ঠানে সবাই অট্ট হাসিতে ফেটে পড়েন। এ সময় কৌশলে তার বক্তব্য থামিয়ে দেন অনুষ্ঠানের সভাপতি আদিতমা’রী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোক্তারুল ইস’লাম। এমন বক্তব্যে হতভম্ব হয়ে পড়েন খোদ প্রধান অ’তিথি পু’লিশ সুপার আবিদা সুলতানা।

আম’দানি নিষিদ্ধ এবং যুব সমাজধ্বং,সকারী ফেনসিডিল আম’দানিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কা’মনা করা আওয়ামী লীগ নেতার এ বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যে ফেনসিডিল তথা মা’দক নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী বারবার প্রশাসনকে কঠোর হতে নির্দেশনা দিচ্ছেন। সেই সরকারের তৃনমূলের এক নেতা ফেনসিডিল আমাদানিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে প্রশাসনের সামনে ফেনসিডিল খাওয়ার অ’ভিজ্ঞতা বর্ণনা করেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।

এ বিষয়ে জানতে আদিতমা’রী উপজে’লা আওয়ামী লীগের সাবেক সম্পাদক ও সরপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজুল ইস’লাম প্রধান মুঠোফোনে বিষয়টি অস্বীকার করে বলেন, আমি কথাগুলো ওইভাবে বলিনি। দেশ হাজার হাজার-কোটি কোটি টাকা রাজস্ব হারাচ্ছে। তাই বিষয়টি গুরুত্বসহকারে দেখতে বলেছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: