সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড় দুই ভাইকে হারিয়ে চেয়ারম্যান হলেন ছোট ভাই

রংপুরের বদরগঞ্জ উপজে’লার কালুপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তিন সহোদরের মধ্যে ছোট ভাই শহিদুল হক মানিক (স্বতন্ত্র) জয়লাভ করেছেন।

উপজে’লা নির্বাচন কর্মক’র্তা ও রিটানিং অফিসার আজিজার রহমান বসুনিয়া জানান, শহিদুল হক মানিক চার হাজার ৬৫৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বড় ভাই একরামুল হক সরকার দুলু পেয়েছেন ৭৯ ভোট এবং মেজো ভাই মোতা’লেব হোসেন দুদু পেয়েছেন এক হাজার ২৮৭ ভোট। তিন জনই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন।

পরাজিত দুই ভাইয়ের দাবি, তারা ‌‘কালো টাকার কাছে’ হেরেছেন। নির্বাচনের আগের দিন শহিদুল হক মানিক ভোটারপ্রতি দুই হাজার টাকা করে দিয়েছেন বলে অ’ভিযোগ তাদের।

দুলু ও দুদু বলেন, ভোটের আগের দিন চেয়ারম্যান হওয়ার জন্য মানিক এক রাতেই ৮২ লাখ টাকা বিলিয়েছেন। জনগণের ভোটে তিনি চেয়ারম্যান নির্বাচিত হননি। টাকা ছিটিয়ে ভোট কিনে চেয়ারম্যান হয়েছেন।

শহিদুল হক মানিক বলেন, ‘আমাকে পরাজিত করার জন্য অন্য প্রার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে তারা নির্বাচনে অংশ নিয়েছিল। সাধারণ মানুষ তাদের নির্বাচনে দাঁড়ানোর বি’রুদ্ধে ছিল।’

ভোটারদের টাকা দেওয়ার অ’ভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ‘নির্বাচনে কালো টাকা ছড়িয়ে ভোট কেনার বিষয়টি তারা বানিয়ে বলেছেন। টাকা দিয়ে জনগণের ভালোবাসা পাওয়া যায় না, ভোটও কেনা যায় না।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: