সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রীকে তালাক দিয়ে ২ মণ জিলাপি বিতরণ, যা বললেন স্বামী

দাম্পত্য জীবনের বনিবনা না হওয়ায় স্ত্রী’ বিউটি বেগমকে তালাক দিয়ে দুই মণ জিলাপি বিতরণ করেছেন স্বামী গো’লাম মোস্তফা (৪৫)। রবিবার গাইবান্ধার পলা’শবাড়ীর এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গেছে, আজ দুপুরে উপজে’লার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামে স্থানীয় শাহ্ আলম কাজীর উপস্থিতিতে বিয়ে বিচ্ছেদ সম্পন্ন হয়। এসময় উপস্থিত মানুষের মধ্যে ২ মণ জিলাপি বিতরণ করেন স্বামী গো’লাম মোস্তফা।

স্থানীয়রা জানায়, গো’লাম মোস্তফা ওই গ্রামের নজির হোসেনের ছে’লে। দীর্ঘ ১২ বছর আগে একই গ্রামের বিউটি বেগমের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে কয়েক বছর ভালোই চলছিল তাদের সংসার।

দাম্পত্য জীবনে তাদের সংসারে একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু সম্প্রতিক সময়ে মনমালিন্য থেকে দাম্পত্য কলহ লেগেই থাকত। এ কারণে উভ’য়ের সম্মতিতে তাদের ডিভোর্স হয়।

স্বামী গো’লাম মোস্তফা গণমাধ্যমকে জানান, স্ত্রী’ আমা’র অবাধ্য ছিল। সে সাংসারিক ছোট-খাট বিষয় নিয়ে সবসময় ঝগড়া করতো। তার অ’ত্যাচারে অ’তিষ্ট হয়ে তালাকের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। গণ্যমান্যদের উপস্থিতিতে তালাক সম্পন্ন হওয়ার খুশিতে দুই মণ জিলাপি বিতরণ করেছি।’

গণমাধ্যমকে তালাকের বিষয়টি নিশ্চিত করে কাজী শাহ আলম জানান, সাংসারিক জীবনে বনিবনা না হওয়ায় ওই দম্পতি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। খবর পেয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তালাক সম্পন্ন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: