সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ২২ সেকেন্ড আগে
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৭৭ বছরের বৃদ্ধকেই বিয়ে করবেন সেই তরুণী!

 প্রে’ম যে কোনো বাধা মানে না, তা আরও একবার প্রমাণ করলো মিয়ানমা’রের ২০ বছরের তরুণী জো আদতে ও তার ৭৭ বছরের ইংলিশ ‘প্রে’মিক’ ডেভিড। ব্রিটিশি গণমাধ্যম দ্য সান-এর এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

জানা গেছে, বার্মিজ তরুণী জো যে বৃদ্ধের প্রে’মে পড়েছেন তিনি একজন মিউজিক প্রোডিউসার। দু’জনের বয়সের ব্যবধান ৫৭ বছর। কিন্তু বয়সের পার্থক্য দু’জনের মন বিনিময়ের মাঝে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। একে অন্যের প্রে’মে এতটাই মজেছেন যে, কেউ কাউকে ছেড়ে থাকতে পারছেন না। একে অ’পরের প্রে’মে মশগুল সর্বক্ষণ। এমনকি খুব শিগগিরই বিয়েও করতে চলেছেন তারা!

প্রে’মিক ডেভিড নিঃসন্তান, জো-র সঙ্গে তার একটি ডেটিং সাইটের মাধ্যমেই আলাপ হয়। তারপর থেকে গত দেড় বছর ধরেই একে অ’পরকে ‘ডেট’ করছেন ডেভিড ও জো। যদিও সবটাই ভা’র্চুয়াল, তবে কয়েক হাজার মাইলের পথের দূরত্বেও তাদের ‘রিলেশনশিপ’ আছে বহাল তবিয়তে। বিষয়টি নানা রকম কথা ছড়ালেও বার্মিজ তরুণী জো ৭৭ ডেভিডকেই বিয়ে করবেন বলে জানিয়েছেন।
এই অসম জুটির প্রে’ম নিয়ে চর্চার শেষ নেই। তবে ৭৭ বছরের ডেভিড অবশ্য নিজেকে বুড়ো বা বয়স্ক ভাবতে ও বলতে নারাজ। তার কথায়, তিনি নিজেকে সবসময় ‘যুবক’-ই ভাবেন। উল্লেখ্য, কোভিড পরিস্থিতিতে এখন ব্রিটেন যেতে পারছেন না জো। তবে তার পাসপোর্ট হয়ে গেলেই, তিনি ৫৭ বছরের বড় প্রে’মিক ডেভিডের সঙ্গে দেখা করতে ব্রিটেন যাবেন।

সূত্র : জি নিউজ ও দ্য সান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: