সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২১ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইতালিতে টিকা না নিয়ে সনদ পেতে নকল হাত লাগিয়ে নার্সকে ফাঁকি দেওয়ার চেষ্টা

ইতালির এক ব্যক্তি কোভিড-১৯ টিকা গ্রহণের সনদ পেতে চেয়েছেন টিকা না নিয়েই। এজন্য তিনি একটি নকল হাত লাগিয়ে টিকা নিতে এসেছিলেন। কর্মক’র্তাদের বরাতে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এখবর জানিয়েছে।

খবরে বলা হয়েছে, প্রায় ৫০ বছর বয়সী ওই ব্যক্তি তার আসল হাত সিলিকনে মুড়িয়ে টিকা নিতে আসেন। তার ধারণা ছিল বিষয়টি কারও নজরে পড়বে না। কিন্তু একজন নার্সের চোখকে তিনি ফাঁকি দিতে পারেননি। এখন ওই ব্যক্তির বি’রুদ্ধে পু’লিশের কাছে অ’ভিযোগ জানানো হয়েছে।

ওই নার্স স্থানীয় সংবাদমাধ্যমকে বলেছেন, যখন তিনি ওই ব্যক্তির জামা’র হাত উপরে তুলেন তখন তিনি চামড়ায় ঠান্ডা ও রাবারের মতো কিছু স্প’র্শের অনুভুতি পান এবং ত্বক ছিল অনেক বেশি উজ্জ্বল। ঘটনাটি তিনি বুজতে পারার পর ওই ব্যক্তি নার্সকে তা চেপে যেতে বলে। কিন্তু নার্স তা না করে পু’লিশের কাছে প্রতারণার অ’ভিযোগ করেন।

উত্তর-পশ্চিম ইতালিয়ে বিয়েলা এলাকার ঘটনাটি ত’দন্ত করছে স্থানীয় পু’লিশ। স্থানীয় কর্মক’র্তারা ওই ব্যক্তির এমন পদক্ষেপের সমালোচনা করেছেন।

জানা গেছে, নকল হাত লাগানো ব্যক্তি একজন স্বাস্থ্যকর্মী। টিকা না নেওয়ার কারণে তাকে বরখাস্ত করা হয়েছে। ইতালিতে স্বাস্থ্যকর্মীদের জন্য টিকা নেওয়া বাধ্যতামূলক।

ইতালির সংবাদমাধ্যম লা রিপাবলিকাতে ইঙ্গিত দেওয়া হয়েছে, এটি হয়ত বিচ্ছিন্ন ঘটনা নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বার্তা উল্লেখ করে বলা হয়েছে, হয়ত এটি ওই ব্যক্তিই লিখেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: