সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তিন ভোটে জয়ী, ধাওয়া পাল্টা ধাওয়ায় যুবকের মৃত্যু

রংপুরের পীরগাছার অন্নদানগর ইউনিয়নে নির্বাচনে ৪নং ওয়ার্ডে সদস্য পদে রফিকুল ইস’লামকে মাত্র ৩ ভোটে হারিয়ে বিজয়ী হয়েছেন রিয়াজুল ইস’লাম। বৃহস্পতিবার এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এদিকে বিজয়ী ও পরাজিত দুই মেম্বার প্রার্থীর সম’র্থকের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় আব্দুর রহিম (৪০) নামে একজনের মৃ’ত্যুর খবর পাওয়া গেছে। তিনি হার্ট অ্যাটাক করে মা’রা যান বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

শুক্রবার বিকাল ৫টায় উপজে’লার অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন গ্রামে এ ঘটনাটি ঘটে। এ সময় আরও দুইজন আ’হত হয়েছেন।

মৃ’ত আব্দুর রহিম ওই গ্রামের মৃ’ত মোহন উদ্দিনের ছে’লে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার পীরগাছার অন্নদানগর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে তালা মা’র্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন পঞ্চানন গ্রামের মকবুল হোসেনের ছে’লে রিয়াজুল ইস’লাম ও ফুটবল মা’র্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন একই গ্রামের জসিম উদ্দিনের ছে’লে রফিকুল ইস’লাম।

নির্বাচনের ফলাফলে রিয়াজুল ইস’লাম ৫২৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইস’লাম ৫২৪ ভোট পেয়ে পরাজিত হন। প্রাপ্ত ফলাফলকে কেন্দ্র করে উভ’য় প্রার্থীর সম’র্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর শুনে নবনির্বাচিত ইউপি সদস্য রিয়াজুল ইস’লামের সম’র্থক আব্দুর রহিম দৌঁড়ে পালানোর সময় হার্ট অ্যাটাক করে উল্টে পড়ে যান। তাৎক্ষণিক চিকিৎসার জন্য হাসপাতা’লে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

এদিকে একই গ্রামের মৃ’ত শাহাব উদ্দিনের দুই ছে’লে গুরুতর অ’সুস্থ হয়ে আজিজুল ইস’লাম রংপুর মেডিকেল কলেজ হাসপাতা’লে ও বাদল মিয়া নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় আছেন। বিষয়টি নিয়ে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে পীরগাছা থা’নার ডিউটি অফিসার এএসআই জাহিদ জানান, ঘটনাস্থলে এসআই আব্দুর রহিমের নেতৃত্বে পু’লিশ টিম আছে। তারা থা’নায় আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: